whatsapp channel

Dev: কি কারণে বিয়ে করছেন না দেব! সত্যিটা বলে দিলেন মিঠুন চক্রবর্তী

25 শে ডিসেম্বর বড়দিনের পাশাপাশি ছিল দেব (Dev)-এর জন্মদিন। জন্মদিনে রাত বারোটা বাজার সাথে সাথেই শুরু হয়েছিল সেলিব্রেশন। রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) শহরের একটি বড় শপিং মলের বাইরে বড় ফ্লেক্স…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

25 শে ডিসেম্বর বড়দিনের পাশাপাশি ছিল দেব (Dev)-এর জন্মদিন। জন্মদিনে রাত বারোটা বাজার সাথে সাথেই শুরু হয়েছিল সেলিব্রেশন। রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) শহরের একটি বড় শপিং মলের বাইরে বড় ফ্লেক্স ঝোলানোর ব্যবস্থা করেছিলেন যাতে লেখা ছিল দেবের জন্মদিনের শুভেচ্ছাবার্তা। সেই ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পরিচালক রাজা চন্দ (Raja Chanda)-র স্ত্রী পিয়ান সরকার (Paean sarkar)। অপরদিকে জন্মদিনের প্রাক্কালে রিলিজ করেছে ‘প্রজাপতি’। পিতা-পুত্রের সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি এই ফিল্মে একসাথে স্ক্রিন শেয়ার করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেব। বাবা তাঁর ছেলের বিয়ে নিয়ে যথেষ্ট চিন্তিত। বাস্তবেও তাঁর জীবনে একই ঘটনা ঘটে চলেছে বলে জানালেন দেব।

Advertisements

মিঠুন জানালেন, তিনিও দেবকে বিয়ের কথা বলতে বলতে পাগল হয়ে গেলেও কথা শুনছেন না দেব। রুক্মিণী বলেছেন, দেব মিঠুনের কথাও শুনছেন না। ভগবান তাঁর প্রেমিককে কিভাবে তৈরি করেছেন তা নিজেও বুঝতে পারেন না রুক্মিণী। দেব নাকি প্রতি বছরই বলেন, হয় এই বছর তাঁর বিয়ে হবে নাহলে পরের বছর। রুক্মিণী মিঠুনকেই বলেছেন একটা সিদ্ধান্ত নিতে। মজা করে দেবের অনস্ক্রিন বাবা জানালেন, রুক্মিণী বর্তমানে খুবই দুঃখী। মিঠুনও এবার দেবের পিছনে পড়ে গিয়েছেন।

Advertisements

মিঠুন মনে করছেন, দেব ভয় পান, বিয়ে করলে তাঁর স্টারডম চলে যাবে। কিন্তু মিঠুন বিয়ের পর তারকা হয়েছেন বলে জানালেন। দেব অবশ্য বুঝিয়ে দিয়েছেন, এটা বিয়ে না করার কারণ নয়। তিনি মজা করে বলেছেন, সবাই যোগিতা বালির মতো স্ত্রী পান না।

Advertisements

বড়দিনের প্রাক্কালে রিলিজ হওয়া ফিল্ম ‘প্রজাপতি’-র রিভিউ যথেষ্ট ভালো। এমনকি মাল্টিপ্লেক্সে প্রায় প্রতিটি শো হাউসফুল। নন্দনে শো না পেলেও আটকায়নি ‘প্রজাপতি’-র উড়ান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements