whatsapp channel

ক্যান্সারে ভুগছে সন্তানসম প্রিয় পোষ্য, আশার খবর শোনালেন অভিনেত্রী মিমি, রইলো ভিডিও

কিছুদিন আগেই অভিনেত্রী পার্নো মিত্রের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। গোয়াতে বেশ খোশমেজাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর বাড়ি ফিরে এসে অভিনেত্রী জানতে পারে তাঁর বড় ছেলে অসুস্থ। মিমি চক্রবর্তী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই অভিনেত্রী পার্নো মিত্রের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। গোয়াতে বেশ খোশমেজাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর বাড়ি ফিরে এসে অভিনেত্রী জানতে পারে তাঁর বড় ছেলে অসুস্থ। মিমি চক্রবর্তী এরপর বেশ ভেঙে পড়েছেন। অভিনেত্রী তাঁর এই পোষ্যকে শহরের নানান জায়গায় চিকিৎসা করিয়েছেন। এই রোগ ধরা পড়ার পর সকল ডাক্তাররা হাত তুলে দিয়েছেন, এখন আর কোনও সার্জারি করা যাবে না বলে দিয়েছেন। চিকুর চিন্তায় শেষমেশ সোশ্যাল মিডিয়াতে সাহায্য চান মিমি।

Advertisements

তিনি প্রথমেই নিজের প্রাণের চেয়ে প্রিয় চিকুর সাথে ছবি পোস্ট করে লিখেছেন,এই পোস্টটি লেখার সময়ে তাঁর দমবন্ধ হয়ে আসছে। কিন্তু চিকুর জন্য সাহায্য চাইতে এই পোস্ট করতে বাধ্য হয়েছেন তিনি। পাশাপাশি তিনি আরো লেখেন, চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে তাঁর সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করে। অভিনেত্রীর এই বেদনাদায়ক পোস্টের পর অভিনেত্রীর পাশে অনেকে এসে দাঁড়িয়েছেন। সেই কারণেই তড়িঘড়ি চিকিৎসা করাতে চেন্নাইতে পাড়ি দিয়েছিলেন মিমি। এই পোস্ট দেখে অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রম, রাজ সকলে সমবেদনা জানান। এমনকি অনুরাগীরাও ভালোবাসা জানান চিকুকে।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী আর চিকুর ঠিকানা চেন্নাইতে। তাঁর প্রিয় বড় ছেলের চিকুর চিকিৎসা করছেন তামিলনাড়ু মেটারনিটি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটিতে। চিকুকে চিকিৎসা করছেন সেই হাসপাতালের ডিরেক্টর ড: এস বালা সুব্রহ্মণ্যম এবং তাঁর টিমের অন্যান্য চিকিৎসকরা। মিমি সকল অনুগামীদের কাছে আবেদন জানিয়েছেন তাঁরা যেন চিকুর জন্য প্রার্থনা করেন। এবার অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে চিকুর সাথে একটি ভিডিও শেয়ার করলেন। যেখানে চিকুকে আদর করছে। আর লিখলেন, “সকলকে ধন্যবাদ..সকলের প্রার্থনায় আজ চিকু সুস্থ হয়ে উঠেছে”। এরপর নেটিজেনরা চিকুকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media