Hoop Plus

রিয়ার জন্য বাঙালি মেয়েদের নোংরা ভাষায় আক্রমন সোশ্যালে, মোক্ষম জবাব নুসরত জাহানের

৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পেছনে হাত থাকার জন্য প্রথম থেকেই অভিযোগ উঠেছে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সম্প্রতি আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ একাধিক ধারায় তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং।

এরপরই সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে শুরু হয় ট্রোল। তবে শুধু রিয়াই নয়, কিছু মানুষ সমগ্র বাঙালি মহিলাদের ঘিরে শুরু করেছে নোংরা আক্রমণ। এই ঘৃণ্য পরিস্থিতিতে মুখ খুলেছেন রাজ্য তৃণমূল সাংসদ, তথা অভিনেত্রী নুসরত জাহান। যোগ্য জবাব দিয়েছেন সব অপমানের।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, “বাঙালি মেয়েরা জানে কীভাবে পুরুষদের উপর আধিপত্য বিস্তার করতে হয়। ওরা মাছ ধরে, তাই উচ্চ আয়যুক্ত ছেলেদেরও ধরতে জানে।” এই নোংরা আক্রমণের জবাব দিয়ে নুসরত লেখেন, “বাঙালি মেয়েরা ভালো রান্না করেও তাক লাগাতে জানে। নিজের স্বার্থসিদ্ধির জন্য একটা সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলা বন্ধ করুন।”

অন্য এক ব্যক্তি লিখেছিলেন, “রিয়া বাঙালি মেয়েদের জনপ্রিয় করে দিলো।” তার উত্তরে নুসরত তাকে বলেন, ”তুমি যদি হঠাতই পৃথিবীতে নেমে এসে থাকো, তাহলে বলে রাখি, বাংলা তার নিজস্ব সংস্কৃতি এবং ঐতিহ্যের জন্য বিখ্যাত। গোটা বিশ্ব আমাদের সত্যজিৎ রায় এবং রবি ঠাকুরকে চেনে। এবার তোমায় আমরা একটু ফেমাস করে দিলাম, যাও।”

তবে শুধু আক্রমনকারীদেরই নয়, চলমান পরিস্থিতির সাপেক্ষেও তিনি বলেন, “কেউ যদি দোষী হয়, তাহলে আইন নিশ্চয়ই তাকে শাস্তি দেবে। ভারতীয় বিচার ব্যবস্থার উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি খুব শীঘ্রই আসল সত্য সবার সামনে উঠে আসবে। কিন্তু একজনের জন্য সমগ্র জাতির অপমান আমি কখনোই মেনে নেবো না।”

whatsapp logo