whatsapp channel

স্বল্প পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা, ভাইরাল দৃশ্য

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা নেটিজেনদের নিরাশ না করে প্রায় প্রতিদিনই তার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই ছবি রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার। তিনি লোকজনের মধ্যে অবতার শরীরচর্চায় কোনো খামতি…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা নেটিজেনদের নিরাশ না করে প্রায় প্রতিদিনই তার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই ছবি রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার। তিনি লোকজনের মধ্যে অবতার শরীরচর্চায় কোনো খামতি রাখছেন না, তার উদাহরণ ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিওতে দেখা যায়। তিনি তার অনুরাগীদের সঙ্গে কখন কি ভাবছেন কিংবা কখন কি করছেন তার ছবি শেয়ার করেন। তার সেই পোস্টে হাজার হাজার কমেন্ট করেন নেটিজেন এবং সেই কমেন্টে তার প্রশংসা কমতি থাকে না।

সম্প্রতি তিনি একটি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে তাকে বোল্ড লুকে দেখা গেছে কমলা রংয়ের এই পোশাকে তিনি নজর কেড়েছেন প্রত্যেক নেটিজেনের। কিছু ঘন্টার মধ্যেই ২ লক্ষ লাইক পড়েছে সেই ছবি। এছাড়াও এই অভিনেত্রী বরাবরের মতো প্রশংসা কুড়িয়েছেন।

প্রসঙ্গত তিনি বেশকিছু ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তিনি। ‘ইশক মে মারযাওয়া’, ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’, ‘নাগিন’, ‘জামাই রাজা’ সিরিয়ালে বিশেষ অভিনয় করে। এই সিরিয়াল গুলোতে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। তাকে এখনো বড়পর্দায় দেখা যায়নি। দেখুন নিয়ার হট ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media