Hoop PlusTollywood

Ditipriya Roy: ফাঁকা সময়ে নিজের প্রতিভা দেখালেন দিতিপ্রিয়া, দেখে চমকে গেলেন সকলে

অভিনয়ের শুরু একদম অল্প বয়সে। যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। আজ্ঞে হ্যাঁ, দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) কথা হচ্ছে। এই অভিনেত্রী তরুণী হয়েও বয়স্কা রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। এর মাঝে অনেকবার ট্রোল হলেও সেসবকে ঢেকে দিয়েছে তার অভিনয় প্রতিভা। টিসি অল্প বয়সেই সফলতার সিঁড়িতে পা রেখেছেন টলিপাড়ার এই অভিনেত্রী।

বর্তমানে নিজেকে আরো বেশি করে আবিষ্কার করেছেন এই তরুণী। ছোট পর্দা ছেড়ে পা বাড়িয়েছেন বড় পর্দায়। ওয়েবসিরিজেও অভিনয় করছেন চুটিয়ে কিন্তু এই সফল কেরিয়ারের নেপথ্যে থাকা আসল দিতিপ্রিয়া ঠিক কেমন? এর উত্তর একাধিকবার পাওয়া গেছে অনেকরকম ভাবে। অভিনয়ের পাশাপাশি পড়াশুনাতেও যে ততটাই ভালো এই অভিনেত্রী, তা জানা গেছে ইতিপূর্বে। আর এবার তার এক গুপ্ত প্রতিভার খোঁজ মিলল। অভিনয় ও পড়াশুনার মাঝে যে ফাঁকা সময় পান, সেই সময়েই নিজের চিন্তাধারাকে এই প্রতিভার মাধ্যমে বিকশিত করেন অভিনেত্রী। আর তার সেই গুপ্ত গুনটি হল ছবি আঁকা।

সম্প্রতি নিজের আঁকা একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেন অভিনেত্রী। পেন্টিং ক্যানভাসে আঁকা একটি ‘অ্যাবসট্রাক্ট পেন্টিং’। ছবিতে তিনটি চরিত্রকে দেখা গেছে। একজন পূর্ণবয়স্ক মহিলা, একজন তরুণী এবং একটি নেকড়ে বাঘকে দেখানো হয়েছে ছবিতে। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুন্যতার গভীরে প্রবেশ করো অথবা পৃথিবীর শেষ প্রান্তে পৌঁছে যাও, এই সমস্ত সময়েই তুমি এক এবং আত্মশীল’। আর অভিনেত্রীর এই সুপ্ত প্রতিভার বিকাশ দেখেই খুশি তার অনুরাগীরা। অনেকেই আবার তার আরো কিছু আঁকা ছবি দেখার আবদার করেছেন।

অভিনেত্রীর জীবনে এখন ব্যস্ততা তুঙ্গে। একদিকে শান্তিনিকেতনে চলছে শ্যুটিং। আর তারই ফাঁকে ছবি এঁকে সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি। তাঁর মাথায় নাকি সবসময়ই নানান ধরনের ভাবনা চলতে থাকে। তিনি তাঁর আঁকাতে বিমূর্ত ভাবনা ফুটিয়ে তুলতেই বেশি পছন্দ করেন। এই ছবিটার ক্ষেত্রেও সেরকমই ভাবনা কাজ করেছ।