whatsapp channel

রিয়েলিটি শো ঘিরে তুমুল বিতর্ক, অমিত কুমারের সঙ্গে সহমত নন কুমার শানু!

প্রথমে ভাবা হয়েছিল চলতি বছরের সবচেয়ে বিতর্কিত শো হয়েছে জি বাংলার ‘সারেগামাপা'। কিন্তু সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12' ছাড়িয়ে গেল সমস্ত বিতর্ককে। বলা যায়, দিন যত…

Avatar

HoopHaap Digital Media

প্রথমে ভাবা হয়েছিল চলতি বছরের সবচেয়ে বিতর্কিত শো হয়েছে জি বাংলার ‘সারেগামাপা’। কিন্তু সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′ ছাড়িয়ে গেল সমস্ত বিতর্ককে। বলা যায়, দিন যত যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল 12′-কে ঘিরে বিতর্ক তত বাড়ছে। এবার ‘ইন্ডিয়ান আইডল 12′ নিয়ে মুখ খুললেন কুমার শানু (kumar shanu)।

অমিত কুমার (Amit kumar)-এর কথার প্রসঙ্গ টেনে কুমার শানু বলেছেন, অমিত কুমারের মতামত প্রকৃতপক্ষে সম্পূর্ণ তাঁর দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে। কুমার শানু জানান, তিনি যখন শোয়ে ছিলেন, তখন তিনি অস্বাভাবিক কোনো পরিস্থিতির সম্মুখীন হননি। কুমার শানু বলেছেন, কিশোর কুমার (kishor kumar)-এর গান গাওয়া অত্যন্ত কঠিন ব্যাপার। তাঁর গায়কী সম্পূর্ণ আলাদা। ফলে প্রতিযোগীরা হয়তো কোনোভাবে বিভ্রান্ত হয়ে পড়েছিলেন। সেটাই হয়তো অমিতের পছন্দ হয়নি। তবে কুমার শানু বলেছেন, তিনি যেহেতু সেদিন শোয়ে উপস্থিত ছিলেন না, তাই সম্পূর্ণ ঘটনা তাঁর জানা নেই। তবে যদি এরকম কিছু ঘটে থাকে, তা লজ্জাজনক বলেই মনে করছেন কুমার শানু।

একই সঙ্গে কুমার শানু শোয়ে নিজের অভিজ্ঞতাও শেয়ার করেছেন। কুমার শানু জানিয়েছেন, কোন প্রতিযোগী কোন গান গাইছেন তা সম্পর্কে আগে বিচারকদের অবগত করে দেওয়া হত এবং তারপর পারফরম্যান্স শুনে তাঁদের পছন্দ অনুযায়ী ভালো অথবা খারাপ বলতে বলা হত। তবে অমিত কুমারের সঙ্গে অন্যরকম কিছু ঘটেছে কিনা তা জানেন না কুমার শানু।

অমিত কুমারকে সম্মান জানিয়ে কুমার শানু বলেছেন, তিনি তাঁর বিরোধিতা করতে পারবেন না। তবে অমিতের কথায় সহমত হতেও চাননি কুমার শানু। কুমার শানু বলেছেন, প্রতিযোগীরা কিশোর কুমারের মতো কিংবদন্তীকে সম্মান করেন এবং তাঁরা তাঁদের একশো শতাংশ দিয়ে কিশোর কুমারের গান গাওয়ার চেষ্টা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media