Advertisements

স্বামীর সঙ্গে ডিভোর্স হলেও যোগাযোগ আছে: শোলাঙ্কি রায়

Nirajana Nag

Nirajana Nag

Follow

ছোটপর্দা, বড়পর্দায় সাফল্য পাওয়ার পর তিনি পা রেখেছেন ওয়েব দুনিয়ায়। শোলাঙ্কি রায়কে (Solanki Roy) আবারো নতুন অবতারে দেখার জন্য অপেক্ষায় অনুরাগীরা। অভিনয় কেরিয়ারের দিক দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজেকে উজ্জ্বল নক্ষত্র হিসেবে প্রতিষ্ঠা করেছেন তিনি। কিন্তু ব্যক্তিগত জীবনটা এতটা আলো ঝলমলে নয় শোলাঙ্কির। একবার বিয়ে ভেঙেছে তাঁর। প্রকাশ্যেই ব্যর্থ সম্পর্ক, প্রাক্তন স্বামীকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তাঁকে।

সম্প্রতি স্বামী স্ত্রীর সম্পর্ক নিয়ে মুখ খোলেন শোলাঙ্কি। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘অর্থনৈতিক স্বাধীনতা খুব জরুরি। যে সম্পর্কটা টক্সিক, যেটা আমি বুঝতে পারছি, একেবারেই কাজ করছে না, কথা বলে যদি সমাধান না হয়, আমার মতে নিজের সিদ্ধান্তটা নেওয়া জরুরি।’ শোলাঙ্কি বলেন, ‘পৃথিবীতে আত্মসম্মানের উপরে আর কিছু নেই। যে মানুষটা তোমাকে সম্মান করে না, সে তোমাকে ভালোবাসে না’।

তবে শোলাঙ্কি তারপরেই বলেন, তাঁর ক্ষেত্রে অবশ্য এমনটা হয়নি। তাঁদের সম্পর্ক টক্সিক ছিল না। তাঁর প্রাক্তন স্বামী একজন অসাধারণ মানুষ। তাঁদের মধ্যে এখনো যোগাযোগ রয়েছে বলে জানান অভিনেত্রী। তিনি এও জানান, তাঁদের ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল দূরত্ব। তাই সম্পর্কটা টেকেনি। তবে তাঁরা দুজনেই এটা বুঝেছিলেন যে তাঁদের মধ্যে এত দূরত্ব যে সম্পর্কটা এগিয়ে নিয়ে যাওয়া কঠিন।

২০১৮ সালের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। বিয়ে করেছিলেন নিজের স্কুলের বন্ধু শাক্য বোসকে। তারপর স্বামীর সঙ্গে নিউজিল্যান্ড চলে যান শোলাঙ্কি। এক বছর পরেই কলকাতা ফেরেন তিনি। তারপর থেকেই অদ্ভূত ভাবে দূরত্ব বাড়তে থাকে তাঁদের মধ্যে। এক সাক্ষাৎকারে শোলাঙ্কি আগেই স্পষ্ট করেছিলেন, তিনি বিবাহ বিচ্ছিন্না। প্রাক্তন স্বামী শাক্যর সঙ্গে ২০২৩ সালেই আইনি ডিভোর্স হয়ে গিয়েছে তাঁর। কিন্তু তাঁদের বিচ্ছেদের কারণ কী? প্রাক্তন স্বামীর ভূয়সী প্রশংসা করে শোলাঙ্কি বলেছিলেন, তাঁর প্রাক্তন স্বামীর মতো মানুষ হয় না। তিনি এটা মন থেকে বিশ্বাস করেন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow