whatsapp channel

Kate Winslet: হাসপাতালে ভর্তি হতে হলো ‘টাইটানিক’ অভিনেত্রীকে

হলিউড অভিনেত্রী কেট উইনস্লেট (Kate Winslet) ভারতে সর্বাধিক পরিচিত হলিউড ফিল্ম ‘টাইটানিক’-এর দৌলতে। এই ফিল্মে রোজের চরিত্রে তাঁর অভিনয় ছিল অনবদ্য। এরপর অনেকগুলি ফিল্মে অভিনয় করেছেন তিনি। কিন্তু হঠাৎই তাঁকে…

Avatar

হলিউড অভিনেত্রী কেট উইনস্লেট (Kate Winslet) ভারতে সর্বাধিক পরিচিত হলিউড ফিল্ম ‘টাইটানিক’-এর দৌলতে। এই ফিল্মে রোজের চরিত্রে তাঁর অভিনয় ছিল অনবদ্য। এরপর অনেকগুলি ফিল্মে অভিনয় করেছেন তিনি। কিন্তু হঠাৎই তাঁকে হাসপাতালে ভর্তি হতে হল।

সম্প্রতি তাঁর আপকামিং পিরিয়ড পিস ‘লি’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন কেট। এই ফিল্মের শুটিং চলছে ক্রোয়েশিয়ার কুপারি গ্রামে। ফিল্মের শুটিং চলাকালীন পা স্লিপ করে আচমকাই পড়ে যান কেট। তাঁকে দ্রুত স্থানীয় ডুব্রোভনিক হসপিটালে নিয়ে যাওয়া হয়। তবে জানা গিয়েছে, পড়ে যাওয়ার ফলে কেটের কোনো ক্ষতি হয়নি। কিন্তু প্রযোজনা সংস্থার তরফে সাবধানতা অবলম্বন করার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে পরীক্ষা করা হয়েছিল। প্রাথমিক চিকিৎসার পর কেট হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন। চলতি সপ্তাহেই ফিল্মের শুটিং শুরু করতে চলেছেন কেট।

‘লি’ ফিল্মটি ফটোগ্রাফার লি মিলার (Lee Miller)-এর বায়োপিক। লি-এর চরিত্রে অভিনয় করছেন কেট। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় লি-র তোলা ছবি ‘ভোগ’ ম্যাগাজিনের পাতায় আলোড়ন সৃষ্টি করেছিল। ফলে এই ফিল্ম নিঃসন্দেহে একটি পিরিয়ড পিস হতে চলেছে কারণ লি নিজেই একটি সময়কালকে তুলে ধরেছিলেন। এই ফিল্মটি পরিচালনা করছেন এলেন কুরাস (Ellen Kuras)।

অস্কার বিজয়িনী অভিনেত্রী কেটের হাতে বর্তমানে এই ফিল্মটি ছাড়াও রয়েছে ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’।

whatsapp logo