Bengali SerialHoop Plus

Neel Sujan Mukherjee: টিভি পর্দায় মেয়েকে রাখেন হাতের মুঠোয়, বাস্তবেও কি এরকমই অভিনেতা নীল!

প্রায় এক দশক আগে ছোটপর্দায় ক্ষুদেদের নিয়ে ‘লক্ষ্মীছানা’র আসরে বসতেন তিনি। ক্ষুদে ক্ষুদে শিশুদের খুবই প্রিয় ছিলেন তিনি। তিনি নীল সুজন মুখার্জী (Neel Sujan Mukherjee)। একাধিক বাংলা সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। তবে বয়স বাড়তেই রুপোলি পর্দা ছেড়ে ছোট পর্দার একাধিক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন অভিনেতা নীল সুজন মুখার্জী। সেখানে আবার কড়া স্বভাবের বাবার অভিনয় করেন তিনি। কিন্তু বাস্তব জীবনে বাবা হিসেবে কেমন অভিনেতা নীল? এবার এই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা নিজেই।

বর্তমানে সান বাংলার (Sun Bangla)‘আলোর ঠিকানা’ (Alor Thikana) নামক ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা নীল সুজন মুখার্জী। আর এই ‘আলোর ঠিকানা’ নামক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জন ভট্টাচার্য এবং অভিনেত্রী দেবাদ্রিতা বসু। তবে এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা নীল সুজন মুখার্জীও। এই ধারাবাহিকে আলোর বাবার চরিত্রে রয়েছেন নীল। তবে এখানে বাবা হিসেবে নীলের চরিত্র বেশ অন্যরকম। এই ধারাবাহিকে তাঁর চরিত্রটা বেশ কঠোর গোছের। সময়ে অসময়ে মেয়েকে হাতের মুঠোয় রাখার চেষ্টা করেন তিনি। দেখা গিয়েছে, মেয়েকে অনেক কিছুতে বাধাও দেন। এককথায় বাবা হিসেবে বেশ কঠোর একটি চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল।

কিন্ত বাস্তব জীবনে বাবা হিসেবে ঠিক কেমন অভিনেতা নীল? জানা গেছে, বাস্তব জীবনে এক ছেলের বাবা অভিনেতা। তবে বাস্তব জীবনে বাবা হিসেবে যে তিনি একদমই অন্যরকম, তা সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সাক্ষাৎকারে স্বীকার করেছেন অভিনেতা নীল সুজন মুখার্জী। অভিনেতা জানিয়েছেন, “আমি একদমই ছেলের উপর কিছু চাপিয়ে দিই না। ছেলেই আমাকে বেশি শাসন করে আমাকে। আমার বেশিরভাগ কথাই শোনে না ও। খুব ভালো কথা বললেও শোনে না। আসলে আজকে জেনারেশন নিজেদের একটা চিন্তার জগৎ তৈরি করে। অনেক সময় তারা ভুল করে ফেলে, আর সেগুলিই সাবধানতা অবলম্বন করার কথাই বলি।’

অভিনেতা নীল সুজন মুখার্জীর কথায় তাদের মতো সকল অভিনেতা অভিনেত্রীদের কাছে রিল লাইফ এবং রিয়েল লাইফ একদমই আলাদা। রিল লাইফের চরিত্র যেমনই হোক না কেন, রিয়েল লাইফে তার প্রভাব একদমই থাকেনা, এমনটাই জানিয়েছেন অভিনেতা নীল।

whatsapp logo