নুসরতের সঙ্গে লড়াইয়ে নামলেন যশ, বিজেপিতে যোগদান যশ দাশগুপ্ত’র! জল্পনা তুঙ্গে

এই মুহূর্তে সবথেকে চর্চিত বিষয় হল অভিনেতা 'যশ দাশগুপ্তর বিজেপি'তে যোগদান'। সূত্রের টাটকা খবর অনুযায়ী, বুধবারই বিজেপিতে যোগ দেবেন অভিনেতা যশ। বিকেল চারটে নাগাদ সাংবাদিক বৈঠক করে সেকথা জানানো হবে।…

HoopHaap Digital Media

এই মুহূর্তে সবথেকে চর্চিত বিষয় হল অভিনেতা ‘যশ দাশগুপ্তর বিজেপি’তে যোগদান’। সূত্রের টাটকা খবর অনুযায়ী, বুধবারই বিজেপিতে যোগ দেবেন অভিনেতা যশ। বিকেল চারটে নাগাদ সাংবাদিক বৈঠক করে সেকথা জানানো হবে। একুশের ভোটের আগে বহু চেনা পরিচিতি নামী মুখ বিজেপি জয়েন করেছেন। রুদ্রনীল থেকে শুরু করে কৌশিক রায়, বহু মুখ এখন বিজেপি’র। এবারে দল ভারি করতে চাইছেন অভিনেত্রী- সাংসদ নুসরতের চর্চিত বন্ধু বা প্রেমিক যশ দাশগুপ্ত।

ভোট মানেই দলাদলির এক বিসেশ উৎসব। বিগত তিন মাস ধরে পশ্চিমবাংলায় এই উৎসব চলে। জনগনের ভোট দিতে যাওয়ার আগের মুহূর্ত পর্যন্ত চলে এই দামামা। সম্প্রতি গোটা টলিউড ইন্ডাস্ট্রি ভাগ হয়েছে দুটি ভাগে। একভাগ তৃনমূলের পাল্লা ভারি করছে তো অন্যভাগ বিজেপির। সম্প্রতি, তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেতা সৌরভ দাস, অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত। ব্রাত্য বসুর তত্ত্বাবধানে তৃণমূলে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, ভরত কল, রশিদ খানের মেয়ে সাওনা খান, টেলিভিশন অভিনেত্রী লাভলি মিত্র, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরীর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন দোলা সেন।

এদিকে বিজেপিতে যোগদান করছেন যশ, এই খবর ছরিয়ে যেতেই জল্পনা তুঙ্গে ওঠে। আজকের বৈঠকে উপস্থিত থাকবেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়। এছাড়াও, টলিউডের আরও কিছু অভিনেতা এদিনই বিজেপিতে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। এদিকে, বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। চলেছে বিস্তর আলোচনা। এদিন বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি বুম্বাদার হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ তুলে দেন তিনি।

অবশ্য, যশের বিজেপিতে যোগদান করা নিয়ে যেই সুর ভেসে আসছে তাতে করে সকলের মনে সংশয় দানা বেঁধেছে তবে কি নুসরতের সঙ্গে রাজনীতির লড়াইয়ে নামতে চাইছেন যশ! নাকি ক্যারিয়ার সেভাবে উজ্জ্বল না বলে রাজনীতির মঞ্চে যোগদান! সবটাই আজকের বৈঠক বলে দেবে।

Leave a Comment