whatsapp channel

Nusrat Jahan: কিভাবে ছেলের জন্মদিন পালন করবেন নুসরত!

নুসরত জাহান (Nusrat Jahan) সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি তাঁর পুত্রসন্তানদের এখনই ক্যামেরার সামনে আনতে চান না। নুসরত ও তাঁর স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) চান, তাঁদের সন্তানরা আর পাঁচজন…

Avatar

নুসরত জাহান (Nusrat Jahan) সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি তাঁর পুত্রসন্তানদের এখনই ক্যামেরার সামনে আনতে চান না। নুসরত ও তাঁর স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) চান, তাঁদের সন্তানরা আর পাঁচজন ছেলেমেয়ের মতোই বেড়ে উঠুক। দেখতে দেখতে এগারো মাস বয়স হয়ে গেল নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-এর। অগস্ট মাসে পৃথিবীর বুকে এক বছর পূর্ণ করে ফেলবে ঈশান।

দীপাবলী ও ক্রিসমাসে নুসরত, ঈশানের ছবি শেয়ার করলেও তাতে তার মুখ দেখা যায়নি। আগামী মাসে ঈশানের প্রথম জন্মদিন প্রসঙ্গে নুসরত জানালেন, একটি পারিবারিক অনুষ্ঠান হবে। শুধুমাত্র পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন ঈশানের জন্মদিনে। কারণ নুসরত মনে করেন, ঈশান বর্তমানে যথেষ্ট ছোট। ফলে এখনই সে সেলিব্রেশনের অর্থ বুঝবে না। তবে ঈশানের প্রথম জন্মদিনের মুহূর্তগুলি ক্যামেরায় ধরে রাখতে চান নুসরত। যাতে বড় হয়ে ঈশান নতুন ভাবে ওই মুহূর্তগুলি যাপন করে।

কিন্তু এক বছর বয়স হয়ে গেলেও ঈশানকে আপাতত ক্যামেরার সামনে আনছেন না যশ ও নুসরত। বাবা-মা হিসাবে এটাই তাঁদের সিদ্ধান্ত। দুই ছেলেকেই মিডিয়া থেকে দূরে রাখছেন তাঁরা। ঈশান ও তার দাদা নিজেদের মতো করে বড় হোক। কোনো ট্যাগ ছাড়াই তাদের শৈশব বাঁচুক।

মাতৃত্বের আগমন নুসরতের জীবনেও পরিবর্তন নিয়ে এসেছে। তাঁর মধ্যেও ধৈর্য, শক্তি ও আত্মত্যাগের ক্ষমতা রয়েছে তা জানতেন না নুসরত। বর্তমানে তিনি শুধুমাত্র ঈশানকে সুস্থ ও হাসিখুশি দেখতে চান। তাহলে তিনিও খুশি থাকবেন।

whatsapp logo