whatsapp channel

Soumily Chakraborty: দিব্যজ্যোতির সঙ্গে প্রেম চর্চার মাঝেই বধূ বেশে সৌমিলী! ভাইরাল হল ছবি

শীত হোক বা বসন্ত, টেলি পাড়ায় সবসময়ই ভালোবাসার মরসুম। কোনো না কোনো জুটি, কোনো না কোনো অভিনেতাকে নিয়ে প্রেমের গুঞ্জন চলতেই থাকে এখানে। এই মুহূর্তে স্টুডিও পাড়ায় চর্চায় রয়েছেন অভিনেতা…

Avatar

Nirajana Nag

শীত হোক বা বসন্ত, টেলি পাড়ায় সবসময়ই ভালোবাসার মরসুম। কোনো না কোনো জুটি, কোনো না কোনো অভিনেতাকে নিয়ে প্রেমের গুঞ্জন চলতেই থাকে এখানে। এই মুহূর্তে স্টুডিও পাড়ায় চর্চায় রয়েছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং অভিনেত্রী সৌমিলী চক্রবর্তী (Soumily Chakraborty)। অর্থাৎ ‘অনুরাগের ছোঁয়া’র ভাসুর-ভাই বউ এর জুটি সূর্য এবং ঊর্মি। অনস্ক্রিনে দীপার বোনের ভূমিকায় অভিনয় করছেন সৌমিলী। সম্পর্কে সূর্য একাধারে তাঁর ভাসুর আবার জামাইবাবুও। কিন্তু অফস্ক্রিনে নাকি দুজনের মধ্যে সম্পর্কের রসায়নটা অন্য মোড় নিয়েছে।

বেশ কিছু দিন ধরেই দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের ঘনিষ্ঠতা আলাদা ভাবে নজর কাড়ছে নেটিজেনদের। এমনকি সূর্য আর ঊর্মি মিলিয়ে জুটির নাম ‘সূর্মি’ও রেখেছেন দিব্যজ্যোতি। সৌমিলীকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি অবশ্য এড়িয়েই গিয়েছেন। তবে নেটিজেনদের জল্পনা কল্পনা তাতে থেমে নেই। এর মাঝেই সৌমিলীর একটি ছবি নিয়ে নতুন করে চর্চা শুরু হল নেট মাধ্যমে।

Soumily Chakraborty: দিব্যজ্যোতির সঙ্গে প্রেম চর্চার মাঝেই বধূ বেশে সৌমিলী! ভাইরাল হল ছবি

কনের বেশে ধরা দিয়েছেন পর্দার ঊর্মি। লাল টুকটুকে বেনারসী, রয়্যাল ব্লু রঙের ব্লাউজ, চওড়া ঘিয়ে রঙা বেল্ট, ওড়না, খোঁপায় সাদা গোলাপ আর সর্বাঙ্গে গয়না পরে সেজেছেন তিনি। বিয়ের মরসুমে সৌমিলীও কি চুপিচুপি বসে পড়লেন নাকি পিঁড়িতে? না, আসলে এটি একটি ব্রাইডাল ফটোশুটের ছবি। টলি এবং টেলি পাড়ার অভিনেত্রীদের প্রায়ই ব্রাইডাল ফটোশুট করতে দেখা যায়। বাদ গেলেন না সৌমিলীও। অনুরাগের ছোঁয়ার খলনায়িকা মিশকা ওরফে অহনা দত্তের প্রেমিক দীপঙ্কর রায়ই সাজিয়েছেন তাঁকে।

এর আগে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন রাখা হয়েছিল সৌমিলীর কাছে, কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? অভিনেত্রীর লাজুক জবাব ছিল, কিছু জিনিস আলাদা করাই থাক। তবে কি যা রটে তা সত্যিই ঘটে? সৌমিলী বলেছিলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি নিজে সিঙ্গেল।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই