Hoop PlusTollywood

সাধুর বেশে ছবিতে থাকা পুরুষটি টলিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

2023 সালের 26 শে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের দিনই রয়েছে বসন্তপঞ্চমী তিথি। ফলে আগের দিন রাত থেকেই সকলে ব্যস্ত বাণীবন্দনার যোগাড় নিয়ে। মন্ডপে মন্ডপে এসে গিয়েছেন মা সরস্বতী। ভোর থেকে হালকা হিমেল রেশের মধ্যেই বাণীবন্দনায় রত মানুষ। কিন্তু প্রায় হঠাৎই দেবীবন্দনার দিন দেব (Dev)-এর ইন্সটাগ্রামে ভেসে উঠল এক সাধুর মুখ। ভস্ম ধারণ করেছেন তিনি। কপালে সিঁদুরের তিলক। মুখ আবৃত দাড়িগোঁফে। উজ্জ্বল চোখ তাঁর।

এই ছবি পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছেন, অজস্র কঠিন লড়াইয়ের পর দু’শো বছরের ইংরেজ শাসন ধুলিস্যাৎ করে ভারত পেয়েছিল স্বপ্নের স্বাধীনতা। সেই সব লড়াইয়ের ইতিহাসে ভারতবাসী পেয়েছেন অনেক বীর যোদ্ধা, তাঁদের মধ্যে অন্যতম স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের কাহিনী নিয়ে পুজোয় আসতে চলেছেন দেব। এই সাধু অপর কেউ নন, ছদ্মবেশে বাঘা যতীনবেশী দেব। এই প্রসঙ্গে ‘বাঘা যতীন’-এর পরিচালক অরুণ রায় (Arun Roy) জানালেন, আপাতত এই বিষয়ে মুখ খোলা নিষেধ। তবে এটি একটি বিশেষ ছদ্মবেশ।

যাঁরা ইতিহাস পড়েছেন তাঁরা জানেন, স্বাধীনতা সংগ্রামের কোন পর্যায়ে বাঘা যতীন এই ছদ্মবেশ ধারণ করেছিলেন। দেবের এই লুকের মেকআপ করেছেন মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু (Somnath Kundu)। ‘বাঘা যতীন’-এর বায়োপিকে দেব ছাড়াও অভিনয় করছেন সৃজলা দত্ত (Sijla Dutta), রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee), শোয়েব কবীর (Shoib Kabir)।

শুক্রবার থেকে শুরু হতে চলেছে ‘বাঘা যতীন’-এর শুটিং। ইতিমধ্যেই বাঘা যতীনের লুকে দেবের অভিনব লুক ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Related Articles