Hoop PlusTollywood

Jaya Ahsan: কালো অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট বক্ষ-বিভাজিকা; নেটদুনিয়ায় ঝড় তুললেন জয়া

শুধুমাত্র ওপার বাংলা নয়, এপার বাংলাতেও সমানভাবে জনপ্রিয় এই বাংলাদেশি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তার রূপের আগুনে ঘায়েল বাঙালির যুব সমাজ। তিনি জয়া। রুপোলি পর্দায় যেমন অভিনয়ে পটু, তেমনই সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। আর এবার শীতের আগেই শীতের খোলামেলা পোশাকে নেট দুনিয়ায় ঝড় তুললেন জয়া আহসান।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাতেই যেন ধরা দিয়েছে তার উন্মুক্ত যৌবন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে, কমলা রংয়ের শীতকালীন পোশাকে একটি সাদা রংয়ের চেয়ারে বসে আছেন জয়া। পোশাকের আড়ালে দেখা গেছে তার স্পষ্ট বক্ষবিভাজিকা। পায়ে হাইহিল এবং গলায় সোনালী চেন। অভিনেত্রীর রঙিন ও মোহনীয় সিল্কি চুলে যেন আরো ফুটে উঠেছে রূপের জেল্লা।

অভিনেত্রী জয়া এই ছবি এখন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে যে বেশ মজেছেন অনুগামীরা, তা কমেন্ট বক্সে নজর দিলেই বোঝা যায়। কেউ লিখেছেন, ‘জয়া আহসান জীবন্ত, এটা তার প্রমাণ। এই বয়সেও তিনি তার যৌবন ধরে রেখেছেন। তার কাছে বয়স শুধু একটি সংখ্যা।’ আবার অন্য আরেকজন লিখেছেন, ‘আমি পরী দেখিনি, কিন্তু জয়া আহসানকে দেখেছি।’ আবার কেউ তার গলার নেকলেসে লাগানো লকেটে মজে লিখেছেন, ‘জুম করে গলার লকেটটা দেখলাম। খুব সুন্দর।’

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

প্রসঙ্গত, দুই বাংলার সিনেমা জগতে বেশ খ্যাত এই বাংলাদেশি নায়িকা। বয়স বাড়লেও তা যেন বোঝা যায়না তার সৌন্দর্যের চাদরে। বর্তমানে ৩৯ বছর বয়স হলেও, জয়াকে দেখে সবারই এখনো তরুণী বলেই মনে হয়।

whatsapp logo