Advertisements

একসময় দাপট দেখিয়েছেন ছোটপর্দা থেকে বড়পর্দায়, বর্তমানে কোথায় রয়েছেন দেবের নায়িকা!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দা এবং বড় পর্দায় নতুন নতুন অনেক মুখ যেমন যোগ হয়েছে, তেমনি হারিয়েও গিয়েছেন অনেক চেনা পরিচিত মুখ (Television Actress)। এক সময় যারা দাপটের সঙ্গে রাজত্ব করেছেন অভিনয় জগতে তাদের অনেকেই বর্তমানে যেন হারিয়ে গিয়েছেন। আর কোনো সিরিয়াল বা সিনেমাতেই তাদের আর দেখা যায় না। এমনই একজন অভিনেত্রী হলেন তিতাস ভৌমিক (Titas Bhowmik)। এক সময় তিনি ছিলেন খুবই জনপ্রিয়। অভিনয় করেছেন বহু সিরিয়ালে। কিন্তু দীর্ঘদিন হয় গেল আর কোনো প্রোজেক্টে দেখা যায়নি তাঁকে।

বিভিন্ন চ্যানেলের বহু সিরিয়ালে বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করলেও তিতাসকে মূলত জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘তোমায় আমার মিলে’ সিরিয়ালটি। এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল তিতাসকে। কাকলি নামের চরিত্রটি হাসতে হাসতেই বিপদ ডেকে আনত নায়িকার জীবনে। প্রচুর প্রশংসা পেয়েছিলেন তিনি ছি চরিত্রটির জন্য। ঘরে ফেরার গান, ভুলে যেওনা প্লিজ, জয় বাবা লোকনাথ, সন্ন্যাসী রাজার মতো সিরিয়ালেও অভিনয় করেছিলেন তিতাস।

শুধু ছোটপর্দাতেই আটকে থাকেনি তাঁর কেরিয়ার। তিতাস পা রেখেছিলেন সিনেমাতেও। ‘কাদম্বরী’ ছবিতে জ্ঞানদানন্দিনী চরিত্রটিকে অত্যন্ত দক্ষতার মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন তিনি। কাজ করেছিলেন দেব এবং কোয়েল মল্লিক অভিনীত পাগলু ছবিতেও। কিন্তু বেশ অনেকদিন হয়ে গেল আর কোনো সিরিয়াল বা সিনেমাতেই দেখা যায় না তিতাসকে। কোথায় গেলেনন তিনি? এখন কী করছেন তিতাস?

আসলে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনটাও সিনেমা, সিরিয়ালের থেকে কম কিছু ছিল না। ব্যক্তিগত জীবনে বড়সড় ঝড়ের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। ২০১৪ সালে অভিনেতা সমদর্শী দত্তকে। কিন্তু বিয়েটা সুখের হয়নি। চার বছর পরেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তারপর আবার বছর কয়েক আগে ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের নিয়ে সষস্নেহা শিস্যকে বিয়ে করেন তিতাস। তাঁকে শেষবার দেখা গিয়েছিল কোড়া পাখি সিরিয়ালে। তবে এখন আর অভিনয় জগতে নেই তিতাস। বিনোদন জগৎকে বিদায় জানিয়েছেন তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow