whatsapp channel

Ramya Krishnan: ফের ব্যর্থতা! মনখারাপ ‘বাহুবলী’র শিবগামী দেবীর

'খলনায়ক', ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ হিট হলেও লাইগার দিয়ে ফ্লপ হলেন বাহুবলীর শিবগামী। মানুষের মনে জায়গা পেল না বিজয় দেবেরাকোন্ডা, অনন্যা পাণ্ডে'র ‘লাইগার’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল পুরী জগন্নাধ…

Avatar

‘খলনায়ক’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ হিট হলেও লাইগার দিয়ে ফ্লপ হলেন বাহুবলীর শিবগামী। মানুষের মনে জায়গা পেল না বিজয় দেবেরাকোন্ডা, অনন্যা পাণ্ডে’র ‘লাইগার’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল পুরী জগন্নাধ পরিচালিত এই নতুন ছবি।

বলিউডে স্পোর্টস ঘরানার বহু ছবি হিট হয়েছে, কিছু আবার ফ্লপও, যেমন – মেরি কম, ৮৩, এম এস ধোনি, ভাগ মিলখা ভাগ হিট হলেও, প্রায় ফ্লপ হয়েছে সাইনা, পান সিং তোমার এর মত বেশ কিছু ছবি। সেই লিস্টে চলে গেল ১৭৫ কোটি টাকা বাজেটের ছবি লাইগার।

এই সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যায়।মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতা হয়ে কীভাবে লস অ্যাঞ্জেলেসের মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশ নেন বিজয়, তা নিয়েই এগিয়ে চলে গল্প। কিন্তু,সিনেমাটি ফ্লপ হয়।

সিনেমাটি ফ্লপ হওয়ায় মন খারাপ দক্ষিণী সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী রাম্য কৃষ্ণানানের (Ramya Krishnan). ১২৫ থেকে ১৭৫ কোটি টাকা বাজেটের ছবি এখনও পর্যন্ত ৪৬ কোটি টাকা আয় করেছে। বলিউডে এর আগে রাম্য অভিনয় করেছেন সঞ্জয় দত্তের সঙ্গে ‘খলনায়ক’, শাহরুখের সঙ্গে ‘চাহত’, গোবিন্দর সঙ্গে ‘বেনারসি বাবু’, বিগ বি’-এর সঙ্গে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে। সাউথের ছবিতে যতটা হিট রাম্য, বলিউডে তার জায়গা ততটা বিস্তৃত নয়, বিশেষত লাইগার ফ্লপ হওয়ায় আরো বেশি করে মন খারাপ Ramya Krishnan এর।

whatsapp logo