Bengali SerialHoop Plus

প্রজাতন্ত্র দিবসেই গাঁটছড়া বাঁধছেন সুদীপ-অনিন্দিতা, হানিমুনে যাচ্ছেন পাহাড়

বছর ঘুরতে না ঘুরতেই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন অনেকই সেলিব্রিটি। এবার সেই একই পথে হাঁটতে চলছে টেলিপাড়ার সুদীপ সরকার এবং অনিন্দিতা রায়চৌধুরী। অনেকদিন ধরেই বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ ছিলেন ওরা। প্রেম শুরু হয় যথাসম্ভব পাঁচ মাস আগে। এবার তবে শীলমোহর দিতে চলেছেন ওই পাঁচ মাসের প্রেমে।

টেলি পাড়ার চেনা-শোনা মুখ সুদীপ এবং অনিন্দিতা। ওঁদের প্রেমের গুঞ্জন বেশ জমেছিল কিছু দিন। এতদিন পর বুধবার সন্ধ্যায় পরিবার ও কাছের বন্ধুদের সাক্ষী রেখে আইনি বিয়ের দরজায় এসে পৌঁছাবে ওঁদের ভালবাসা।
এরপর কি প্ল্যান সুদীপদের?
কিছুই না একটা ছুটির পরে আবারও জোর কদমে শুরু করবেন কাজ।
তবে হানিমুনের কি হবে?
সুদীপ জানান যে দেখা যাক পাহাড়ে ঘুরে আসবেন হয়ত। বাঙালির কাছে পাহাড়ই স্বর্গ।

প্রজাতন্ত্র দিবসে জি ফাইভ-এর ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে ছবি ‘মুক্তি’। রহমতের চরিত্রে অভিনয় করেছেন সুদীপ। এই প্রজাতন্ত্র দিবস অর্থাৎ ২৬ জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা। অনুভূতি কেমন তাঁর? উত্তরে হাসতে হাসতে বেশ আমেজের সাথে বলে বসলেন, ”একে প্রজাতন্ত্রের দিন, স্বাধীনতার সূচনা। ‘মুক্তি’র মুক্তি হবে আর আমি হবো পরাধীন”।

বর্তমানে জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’য় চান্দ্রেয়ী হয়ে অভিনয় করছেন অনিন্দিতা। এছাড়াও ‘কাদম্বিনী’, ‘দেশের মাটি’, ‘কে আপন কে পর’-এর মতো মন মাতানো সিরিয়াল গুলিতে ২০১৫ সাল থেকে কাজ করে চলেছেন তিনি। সুদীপ ও তাই। ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’ , বিশেষত ২০২০ সালের ‘কে আপন কে পর’-এ তাঁরা তো দুজনেই ছিলেন। তবে কি ‘কে আপন কে পর’ই সুদীপদের সাহায্য করেছিল একে অপরকে আপনজন হিসেবে আপনজনকে খুঁজে নেওয়ার?

Related Articles