Bengali SerialHoop Plus

Khorkuto: কবে মা হচ্ছেন গুনগুন! উত্তরে সৌজন্যর দিকে ইশারা ‘ও জানে’, রইলো ভিডিও

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-র টিআরপি এখনও যথেষ্ট ভালো। সৌজন্য ও গুনগুনের দ্বিতীয়বার বিয়ের পর এখন দর্শকরা তাঁদের সুখী জীবন কামনা করছেন। এর মধ্যেই গুনগুন বলে উঠল, সৌজন্য জানে, তার বাচ্চা কবে হবে।

এই মুহূর্তে ‘খড়কুটো’-য় মিষ্টির সাধের অনুষ্ঠান নিয়ে সবাই ব্যস্ত। অতিথিরা সবাই মিষ্টিকে আশীর্বাদ করে তার মঙ্গলকামনা করছেন। এইসময় গুনগুন বলে, সে বেশ কয়েকজন অতিথিকে নিমন্ত্রণ করেছে। তার কথা শেষ হতে হতেই বাড়ির মধ্যে প্রবেশ করেন কয়েকজন তৃতীয় লিঙ্গের মানুষ। তাঁরা দু’হাত তুলে মিষ্টিকে আশীর্বাদ করে তার সন্তানের মঙ্গলকামনা করেন। এরপরেই গুনগুনকে তাঁরা জিজ্ঞাসা করেন, তার সন্তান কবে হবে! পরিবারের সদস্যদের সামনেই গুনগুন সৌজন্যর দিকে আঙুল তুলে দেখিয়ে বলে, সৌজন্য জানে সেই কথা। এরপরেই উপস্থিত সবাই হাসিতে লুটিয়ে পড়েন।

গুনগুন চরিত্রটির সরলতার জন্য দর্শকদের কাছে সে অত্যন্ত জনপ্রিয়তা পেলেও নেটদুনিয়া এই মুহূর্তে গুনগুনকে নিয়ে দ্বিধাবিভক্ত। নেটিজেনদের একাংশের মতে, গুনগুন যথেষ্ট বড় মেয়ে। তার মুখে বাচ্চাদের মতো এত সরল কথা মাথায় না। এই সরলতা যেন গুনগুনের উপর জোর করে চাপানো। অনেকে বলছেন, কমেডির মুহূর্ত তৈরির জন্য গুনগুন চরিত্রটিকে এভাবে ব্যবহার করা হচ্ছে।

গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina saha)। তৃণার অভিনয়কে ‘ন‍্যাকামি’ বলেও অনেকে আখ্যা দিয়েছেন। তৃণা এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে অনেকেই ‘খড়কুটো’-র টিআরপি নিম্নগামী হলেই দায়ী করছেন তৃণার অভিনয়কে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles