whatsapp channel

দুর্দান্ত শাড়ি লুকে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেললেন অভিনেত্রী মনামী ঘোষ, তুমুল ভাইরাল ভিডিও

কমলা রঙের শিফন শাড়িতে এবার ভাইরাল হলেন অভিনেত্রী মনামী ঘোষ। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি কমলা রঙের সিকুইন বসানো শিফন শাড়ি পরেছেন…

Avatar

HoopHaap Digital Media

কমলা রঙের শিফন শাড়িতে এবার ভাইরাল হলেন অভিনেত্রী মনামী ঘোষ। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি কমলা রঙের সিকুইন বসানো শিফন শাড়ি পরেছেন এবং তাঁর চিরাচরিত স্ট্রেট হেয়ারকে কার্ল করেছেন। এই ছবি শেয়ার করে মনামী লিখেছেন যে,দিনটি সত্যি খুব সুন্দর। মনামীর এই ছবিটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। ছবিটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

 

View this post on Instagram

 

A beautiful day… Photo @dhimandebnathphotography

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

লকডাউনের সময় মনামী একের পর এক ডান্স ভিডিও শেয়ার করছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। এই ডান্স ভিডিওর সবকটাই মনামীর কোরিওগ্রাফ করা। এগুলির শুটিংও হয়েছে তাঁর বাড়িতেই। তাঁর এই ডান্স ভিডিওগুলি যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এর আগে মনামী একটি ডান্স রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন। সেখানে মুম্বই-এর কোরিওগ্রাফার সরোজ খান তাঁর নৃত্যশৈলীকে ‘নকল’ বলে প্রশ্ন তুলেছিলেন।

মনামী ঘোষ মানেই দর্শকদের কাছে পাশের বাড়ির মেয়ে। বাংলা ডেইলি সোপ-এর একচেটিয়া রানী হলেন মনামী। বাংলা ফিল্মে সেভাবে সাফল্য না পেলেও বাংলা টেলিভিশন তাঁর দখলে। নিজের ফিটনেস ও রূপ সঠিকভাবে ধরে রাখার কারণে মনামীকে অনায়াসেই তাঁর থেকে বয়সে ছোট নায়কের বিপরীতেও মানিয়ে যায়। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’-র কাজ শেষ করেছেন মনামী। করোনা অতিমারীর কারণে এই মুহূর্তে তাঁর হাতে কাজের সংখ্যা কম। তাই হঠাৎ পেয়ে যাওয়া এই অবসরকে পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। মনামীর সেই অসাধারণ ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Because it’s 1 MILLION

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media