whatsapp channel

Srabanti Chatterjee: উন্মুক্ত ক্লিভেজ, নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র চারপাশে বিতর্ক যত ঘনাচ্ছে, তিনি যেন ততই সুন্দরী হচ্ছেন। ইদানিং ওয়ার্কআউটে মন দিয়েছেন তিনি। অভিজ্ঞ ফিটনেস ট্রেনারের তত্ত্বাবধানে যোগা ও কার্ডিও করে ওজন অনেকটাই নিয়ন্ত্রণে এনেছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র চারপাশে বিতর্ক যত ঘনাচ্ছে, তিনি যেন ততই সুন্দরী হচ্ছেন। ইদানিং ওয়ার্কআউটে মন দিয়েছেন তিনি। অভিজ্ঞ ফিটনেস ট্রেনারের তত্ত্বাবধানে যোগা ও কার্ডিও করে ওজন অনেকটাই নিয়ন্ত্রণে এনেছেন তিনি। পাশাপাশি নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন শ্রাবন্তী। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

ছবিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে, উপুড় হয়ে আধশোয়া হয়ে থাকতে। তাঁর পরনে রয়েছে অফ শোল্ডার সিকুইনড ড্রেস। ড্রেসটি গ্রে রঙের। ড্রেসটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। হালকা মেকআপ করলেও চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপগ্লস। চুলে বাঁধা রয়েছে বান। এই পোশাকের সাথে গলায় সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছেন শ্রাবন্তী। এক হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। অপর হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। কয়েক গুচ্ছ চুল পড়ে রয়েছে মুখের দুই পাশে। ছবিটি ভাইরাল হওয়ার সাথে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকে শ্রাবন্তীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে আবার তাঁকে অশ্লীল কটাক্ষ করেছেন।

Advertisements

গত বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ বক্স অফিসে চূড়ান্ত অসফল হলেও এই ফিল্মের জন্য ‘তেলেঙ্গানা বাঙালি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ তিনি পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এটি ছিল একটি সাসপেন্স হরর ফিল্ম। ‘ভয় পেও না’-য় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)।

Advertisements

চলতি বছর রিলিজ হতে চলেছে শ্রাবন্তী অভিনীত একগুচ্ছ ফিল্ম। তালিকায় রয়েছে রবিন নাম্বিয়ার ( Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। এছাড়াও রয়েছে ‘হাঙ্গামা ডট কম’ নামে একটি ফিল্ম যাতে অভিনয় করছেন শ্রাবন্তী। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে শ্রাবন্তী অভিনীত আরও একটি ফিল্ম এই বছর মুক্তির অপেক্ষায় রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements