whatsapp channel
BollywoodHoop PlusRegional

Samantha Prabhu: খাবার নাকি যৌন সম্পর্ক! কোনটি ছাড়া থাকতে পারবেননা অভিনেত্রী সামান্থা?

দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya) ও তাঁর স্ত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu) সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছিলেন দুই মাস আগে। বিচ্ছেদের পর সামান্থাকে 200 কোটি টাকা খোরপোশ দিতে চেয়েছিলেন নাগা। কিন্তু সামান্থা খোরপোশ নিতে চাননি। ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই বিচ্ছেদ এখনও মন থেকে মানতে পারেননি সামান্থা। এবার তাঁর পুরানো একটি সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে।

সেই সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, খাবার নাকি যৌন সম্পর্ক, কোনটা বেছে নেবেন সামান্থা! এই কঠিন প্রশ্নের উত্তর দিয়েছিলেন সামান্থা তিনি বলেছিলেন, তিনি যে কোনও দিন উপোস করতে পারেন। তাই খাবারকে বাদ দিয়ে তিনি বেছে নিতে চান যৌন সম্পর্ককে। এরপরেই হেসে ফেলেন সামান্থা।

বিবাহ বিচ্ছেদের ফলে নেটিজেনদের একাংশ দায়ী করেছিলেন সামান্থাকে। তাঁদের মতে, বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে গর্ভপাত করিয়েছিলেন সামান্থা। কিন্তু এই গুজবের প্রতিবাদ করেছিলেন নাগা চৈতন্য। তাঁরা দুজনেই জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদ অত্যন্ত যন্ত্রণাদায়ক একটি অধ্যায়। কিন্তু সামান্থার অনুরাগীরা তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। নাগা চৈতন্য ও সামান্থা তাঁদের বন্ধুত্বের কথা বললেও তা এখনও দেখা যায়নি।

2010 সালে ‘ইয়ে মায়া চেসভ’-এ একসঙ্গে কাজ করতে গিয়ে সামান্থার সঙ্গে নাগা চৈতন্যের সম্পর্কের সূত্রপাত হয়। 2017 সালের জানুয়ারি মাসে এনগেজমেন্ট হওয়ার পর অক্টোবর মাসে গোয়ায় বিয়ে হয় তাঁদের। এক দশক ধরে চলা একটি সম্পর্ক হঠাৎই ভেঙে যাওয়ায় অনুরাগীরাও ব্যথিত।

whatsapp logo