whatsapp channel

Srabanti Chatterjee: বড়দিনে আরো উষ্ণতম লুকে হাজির শ্রাবন্তী

চলতি বছর বড়দিন উষ্ণতম। তার সাথেই ক্রমশ উষ্ণ শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। মাত্র কিছুদিন আগেই শ্রাবন্তী তাঁর বান্ধবীদের সাথে সি-বিচে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন। কিন্তু এবার বড়দিনের প্রাক্কালে শ্রাবন্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছর বড়দিন উষ্ণতম। তার সাথেই ক্রমশ উষ্ণ শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। মাত্র কিছুদিন আগেই শ্রাবন্তী তাঁর বান্ধবীদের সাথে সি-বিচে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন। কিন্তু এবার বড়দিনের প্রাক্কালে শ্রাবন্তী শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ছবি। ফটোশুটটি করেছেন টলিউডের ফ্যাশন ফটোগ্রাফার সৌরভ সোনু (Sourav Sonu)।

Advertisements

ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের ভেলভেটের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে হলুদ সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে কালো রঙের ডিপ নেক ব্রালেট পরেছেন শ্রাবন্তী। কিন্তু তাঁর ক্লিভেজ ঢাকা পড়ে গিয়েছে শাড়ির আঁচলের আড়ালে। কোমরে রয়েছে কালো রঙের চওড়া লেদার বেল্ট। শাড়ির সাথে বেল্ট বর্তমানে যথেষ্ট ট্রেন্ডিং। শ্রাবন্তীর দুই হাতে রয়েছে কালো রঙের নেটের গ্লাভস। নেটের গ্লাভসের উপরেই দুই হাতের আঙুলে সাদা রঙের স্টোন স্টাডেড আংটি পরেছেন শ্রাবন্তী। কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। দুই হাতে রয়েছে অনুরূপ চুড়ি। শ্রাবন্তী হাতে ঝুলিয়ে নিয়েছেন গোল ফ্লোরাল প্রিন্টেড পার্স। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। হাইলাইট করেছেন চিকবোন। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চুল ওয়েভি সেট করে খোলা রয়েছে।

Advertisements

শ্রাবন্তীর ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ তাঁকে আবারও ব্যক্তিগত আক্রমণ করা শুরু করেছেন। অনেকে লিখেছেন, শ্রাবন্তীর উচিত চার নম্বর বিয়েটা করে ফেলা। তাহলে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে তাঁর নাম উঠে যাবে। অনেকে মজা করে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তবে শ্রাবন্তী ট্রোলের পরোয়া করেন না। তিনি নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন।

Advertisements

চলতি বছর তেলেঙ্গানার বাঙালি ফিল্ম ফেস্টিভ্যালে ‘ভয় পেও না’ ফিল্মটির জন্য শ্রাবন্তী পেয়েছেন সেরা অভিনেত্রীর শিরোপা। পাশাপাশি বর্তমানে তাঁর হাতে রয়েছে একগুচ্ছ ফিল্ম। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ‘হাঙ্গামা ডট কম’ ও রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ‘ডিয়ার ডি’-র শুটিং। এছাড়াও অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে আরও একটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। সবকটি ফিল্ম মুক্তি পাবে আগামী বছর।

Advertisements

whatsapp logo
Advertisements