whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, লাস্যময়ী নাচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নোরা ফতেহি

করোনা আবহেও নোরা ফতেহি (Nora Fatehi) কিন্তু তাঁর জনপ্রিয়তা সমানভাবে ধরে রেখেছেন। কখনও তিনি স্টাইলিশ পোশাকে পাপারাৎজিদের ক‍্যামেরাবন্দী হন, কখনও বা তাঁর নৃত্যশৈলীর মাধ্যমে নেটিজেনদের হৃদয় জয় করে নেন। সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহেও নোরা ফতেহি (Nora Fatehi) কিন্তু তাঁর জনপ্রিয়তা সমানভাবে ধরে রেখেছেন। কখনও তিনি স্টাইলিশ পোশাকে পাপারাৎজিদের ক‍্যামেরাবন্দী হন, কখনও বা তাঁর নৃত্যশৈলীর মাধ্যমে নেটিজেনদের হৃদয় জয় করে নেন। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন নোরা।

নোরার এই রিলে তাঁর পরনে রয়েছে হট ডেনিম, পিঙ্ক বিকিনি টপ ও পায়ে নিওন স্নিকার্স। ‘ওয়ান ডান্স’ গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন নোরা। এই ডান্স কোরিওগ্রাফিতে নোরা কিছুটা বেলি ডান্স, বুটি শেক অ্যাড-অন করে লাস‍্যময়তা নিয়ে এসেছেন। গায়ক গুরু রণধাওয়া (Guru Randhawa) নোরার ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছেন, নোরার সঙ্গে কেউ কমপিট করতে পারবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

বলিউডের নাম্বার ওয়ান ‘আইটেম ডান্সার’ নোরাকে প্রথম দেখা গিয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ। এরপর জন আব্রাহাম (John Abraham) অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে নোরার ‘দিলবর’ ডান্সের প্রশংসা করেছিলেন সুস্মিতা সেন (Susmita sen)। এমনকি কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে নোরার মতো বেলি ডান্স নাচতে চেয়েছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। কিন্তু সেদিন ‘ধক ধক’ গার্লের মুখেও শোনা গিয়েছিল নোরাকে অতিক্রম করার ক্ষমতা কারুর নেই।

খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে নোরার আপকামিং ফিল্ম ‘ভুজ: দি প্রায় অফ ইন্ডিয়া’। ফিল্মটি রিলিজ হবে ওটিটি প্ল‍্যাটফর্মে। এই ফিল্মে নোরা ছাড়াও অভিনয় করছেন অজয় দেবগণ (Ajay devgan), সঞ্জয় দত্ত (sanjay dutt), সোনাক্ষী সিনহা (sonakshi sinha)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media