whatsapp channel

Madhumita Sarcar: লালপরী মধুমিতাকে দেখে কেন ‘পম-পম’ বলে উঠলেন অনুরাগীরা!

টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অনেকটা সময় আগে। তবে কেরিয়ারের শুরু হয় ছোট পর্দায়। আর এখন ভক্তদের মধ্যে একটা 'সেনসেশন' হিসেবে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। বর্তমান প্রজন্মের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অনেকটা সময় আগে। তবে কেরিয়ারের শুরু হয় ছোট পর্দায়। আর এখন ভক্তদের মধ্যে একটা ‘সেনসেশন’ হিসেবে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের মধ্যে তিনি অন্যতম। অভিনয়ের থেকে বেশি তার সৌন্দর্য ও খোলামেলা আবেদনময়ী অভিব্যক্তিতেই বেশি ডুবে থাকে তার ভক্তকূল। তাই ভক্তদের নয়নাভিরামের খাতিরে নিজেকে প্রায়ই নানা রূপে মেলে ধরেন রঙিন প্রজাপতি লের মতো। আর তাতেই তার অনুরাগীদের দিলখুশ হয়ে যায়।

কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার পশ্চিমী পোশাকের উষ্ণতাঘেরা মূর্ছনা, সবেতেই জোয়ার আসে মধুমিতা সামনে এলেই। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। আর সেখানেই নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গেল এমনই এক ট্র্যাডিশনাল লুকে। তবে এই পোশাকেও নিজের লাস্যময়ী রূপকে লুকিয়ে রাখলেন না অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে লালপরী অবতারে। তার পরনে রয়েছে টকটকে লাল রংয়ের ডিপ নেক স্লিভলেস সিল্ক শালোয়ার কামিজে। গলায় জড়ানো ওড়না। তবে পোশাকের গভীরতায় আবারো স্পষ্ট হয়েছে তার সুডৌল বুকের খাঁজ। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। আর সব মিলিয়ে ছবি থেকে ঝরে পড়ছে আবেদনশীল অভিব্যক্তি।

এই ছবি যেমন নজরকাড়া, তেমনই নজর কেড়েছে পোস্টের ক্যাপশন। বাংলা কিংবা ইংরেজিতে নয়, তেলেগু ভাষায় ক্যাপশন লিখলেন অভিনেত্রী। আর তাতে লেখা, ‘আমি লজ্জিত’। এই ক্যাপশন যে বেশ অর্থবহ তা বুঝতে বাকি নেই কারো। তবে এই পোস্টে যেমন অনুরাগীদের থেকে ভালোবাসা পেলেন অভিনেত্রী, তেমনই আবার জুটল নানা তির্যক কথাবার্তাও। কমেন্টে কেউ লিখলেন, ‘কি বড় মন তোমার, দেখলেই কেমন হয়’; অন্যজন লিখলেন, ‘কিউট পমপম’।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘দিলখুশ’ ছবিটি। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে মধুমিতাকে। এই ছবিতে তার অভিনয় বেশ মন জয় করেছে ভক্তদের। জানা গেছে, তার হাতে আরো কয়েকটি ছবির কাজ রয়েছে এখনো।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা