whatsapp channel

Madhumita Sarcar: দুধ সাদা বিছানার উপর এটা কি করলেন মধুমিতা!

বাংলা বিনোদন জগতের বর্তমান প্রজন্মের এক সুন্দরী অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন তার যাতায়াত বেড়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের মোহময়ী সৌন্দর্য দিয়েও আজকাল ভক্তদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতের বর্তমান প্রজন্মের এক সুন্দরী অভিনেত্রী হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও এখন তার যাতায়াত বেড়েছে। অভিনয়ের পাশাপাশি নিজের মোহময়ী সৌন্দর্য দিয়েও আজকাল ভক্তদের নজর কাড়েন এই বঙ্গতনয়া। তবে এৰ ছাড়াও তার শখের বিষয়টি হল ফ্যাশন স্টাইলিং। সামাজিক মাধ্যমে প্রায়ই তার ঝলক দেখা যায়। নিজেকে নানা রূপে, নানা পোশাকে, নানা সাজে অবতীর্ণ করে প্রায়ই রঙিন প্রজাপতির মতো নিজেকে মেলে ধরতে দেখা যায় এই অভিনেত্রীকে। এসব নিয়ে বিস্তর বিতর্ক হলেও তাতে খুব একটা আমল দেননা তিনি। নিজের মতো করে কখনো শাড়িতে, কখনো বোল্ড পাশ্চাত্য পোশাকে আবার কখনো স্বল্পবসনে আব্রু ঢেকে জনসমক্ষে আসেন এই অভিনেত্রী।

আর এবার সামাজিক মাধ্যমে এসেই রূপ ও যৌবনের আগুনে ভক্তদের মনে দাবানলের সঞ্চার ঘটালেন অভিনেত্রী। আবেদনময়ী মধুমিতাকে বিছানায় দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। সম্প্রতি একটি বিনোদন পেজ থেকে অভিনেত্রীর একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে দুধসাদা বিছানার উপর গড়াগড়ি খেতে দেখা গেল অভিনেত্রীকে। তার পরনে ছিল দুধসাদা রংয়ের ডিপনেক ব্যাকলেস স্টাইলিশ টপ। নিম্নাঙ্গে অভিনেত্রী পরেছেন একরি নানা রংয়ের ফিনফিনে স্কার্ট। মুখে মেকআপের বাহার তেমন একটা নেই। নিউড মেকআপ ব্যবহার করে এক্কেবারে ঘরোয়া সাজে খোলা চুলে পাওয়া গেল অভিনেত্রীকে।

বিছানার উপর কখনো চিৎ হয়ে শুয়ে থাকতে দেখা গেল অভিনেত্রীকে, কখনো আবার উপুড় হতে দেখা গেল, আবার কখনো বসে আবেদনশীল ভঙ্গিমায় পোজ দিতে দেখা গেল তাকে। আর এই সব পোজেই উন্মুক্ত হল তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা। আর তার এই উষ্ণ আবেদনময়ী অবতারে ঘায়েল হলেন নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠল আগুন ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার নিজেদের ঘামঝরা অবস্থার কথা বললেন শব্দে প্রকাশ করেই।

প্রসঙ্গত, সম্প্রতি বড় পর্দায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় শুরু করেছেন অভিনেত্রী। কিছুদিন আগে তাকে ‘দিলখুশ’ ছবির উল্লেখযোগ্য চরিত্রে দেখা গেছে। এই ছবিতে তার সাবলীল অভিনয় বেশ মন জয় করেছে দর্শকদের। জানা গেছে, আসন্ন সময়ে তার হাতে রয়েছে আরো একাধিক ছবির কাজ। আপাতত সেসব নিয়েই চূড়ান্ত ব্যস্ত তিনি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা