whatsapp channel

রিপোর্ট পজিটিভ নাকি নেগেটিভ! দ্বিতীয় করোনা টেস্টে কি ফলাফল এলো কোয়েল মল্লিকের

দেশজুড়ে করোনা আক্রান্ত মহামারীর আকার ধারণ করেছে। যার কবল থেকে বাদ যাননি সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা। দিনের পর দিন আক্রান্তের সাথে সাথে বেড়েছে মৃতের সংখ্যা। সাম্প্রতিক সময়ে প্রতিষেধকের আশায় দিন…

Avatar

HoopHaap Digital Media

দেশজুড়ে করোনা আক্রান্ত মহামারীর আকার ধারণ করেছে। যার কবল থেকে বাদ যাননি সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা। দিনের পর দিন আক্রান্তের সাথে সাথে বেড়েছে মৃতের সংখ্যা। সাম্প্রতিক সময়ে প্রতিষেধকের আশায় দিন গুণছে গোটা বিশ্ব।

তেমনভাবেই কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক সহ তার গোটা পরিবার। সেই তালিকায় আছেন বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী তথা সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানে।

সোশ্যাল মিডিয়ায় তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তার অনুগামীরা। জানা গিয়েছে, কোয়েল মল্লিক, নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক ও দীপা মল্লিক এই ৪ জনেরই আরও একবার করোনা টেস্ট করানো হয়েছে।

যদিও তাদের মধ্যে কোয়েল মল্লিক, নিসপাল সিং রানে ও দীপা মল্লিকের দ্বিতীয় করোনা টেস্টের রিপোর্টও পজিটিভই এসেছে। তবে তার বাবা রঞ্জিত মল্লিকের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ পাওয়া গিয়েছে। প্রসঙ্গত,গত ১০ই জুলাই কোয়েল মল্লিক জানান তার পরিবার করোনা আক্রান্ত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media