বাবুল সুপ্রিয়র সঙ্গে প্রেম করবেন ‘সাঁঝের বাতি’-এর ‘চারু’, অসম সম্পর্কের নেপথ্যে রাজ চক্রবর্তী

গত বছর বিধানসভা নির্বাচনের আগেই আসানসোলের সাংসদ পদ ছেড়েছিলেন বঙ্গ বিজেপিকে প্রতিষ্ঠা দেবেন বলে। এরপর গত বছরই মাঝামাঝি সময় বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান। এবার আবারও চমক দিতে চলেছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ছোট পর্দায় নায়ক হতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Babul Supriyo (@iambabulsupriyo)

2007 সালে তরুণ মজুমদার (Tarun Majumder) পরিচালিত ফিল্ম ‘চাঁদের বাড়ি’-তে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র বিপরীতে নায়ক ছিলেন বাবুল। তবে সেটা ছিল বড় পর্দা। এবার ছোট পর্দায় নায়ক হিসাবে নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র প্রযোজনায় স্টার জলসার একটি নতুন সিরিয়ালে বয়স্ক নায়কের ভূমিকায় দেখা যাবে বাবুলকে। তবে এই সিরিয়ালে বাবুলের কন্ঠে থাকবে গান। কারণ সাংসদ, নায়ক সব পরিচয় পেরিয়ে তিনি একজন সফল গায়ক। ফলে তাঁর এই প্রতিভাকে ব্যবহার করতে চলেছেন রাজ। সম্ভবত সিরিয়ালের সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। সিরিয়ালটি পরিচালনার দায়িত্বে কে থাকবেন তা এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে, সিরিয়ালের কাহিনী ও চিত্রনাট্য লেখার জন্য মুম্বই থেকে আসছেন এক জনপ্রিয় চিত্রনাট্যকার।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

রাজ এই বিষয়ে মুখে কুলুপ আঁটলেও শোনা যাচ্ছে, বুধবার সিরিয়ালের প্রাথমিক লুক সেট হয়ে গিয়েছে। বাবুলও নির্দিষ্ট সময় স্টুডিওয় এসে মেকআপ নিয়ে শট দিয়েছেন। সিরিয়ালের প্রেক্ষাপটে রয়েছে অসমবয়সী প্রেমের কাহিনী।

শোনা যাচ্ছে, বাবুলের বিপরীতে এই সিরিয়ালে অভিনয় করতে পারেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy)। বুধবার তিনিও লুক টেস্ট দিয়েছেন। সব ঠিক থাকলে তাঁকেই দেখা যেতে পারে বাবুলের নায়িকা হিসাবে। দেবচন্দ্রিমা এই বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। তিনি জানিয়েছেন, বাবুলের সঙ্গে তাঁর সৌজন্য বিনিময় হয়েছে।