whatsapp channel

নুসরত নয়, শ্রাবন্তীর কাছে কেক-বিস্কুট খেতে চাইলেন মিমি চক্রবর্তী!

কেক, বিস্কুট খেতে কে না ভালোবাসে বলুনতো? যারা ফিটনেস ফ্রিক তারাও কেক বিস্কুট খায়। পরিমাণে কম খেলেও আটা ময়দার অমন মাখো মাখো খাবার খেতে সকলেই চায়। বিশেষ করে বিস্কুট হল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কেক, বিস্কুট খেতে কে না ভালোবাসে বলুনতো? যারা ফিটনেস ফ্রিক তারাও কেক বিস্কুট খায়। পরিমাণে কম খেলেও আটা ময়দার অমন মাখো মাখো খাবার খেতে সকলেই চায়। বিশেষ করে বিস্কুট হল চাল ডালের মতন নিত্য প্রয়োজনীয় এবং অতি প্রয়োজনীয় একটি খাবার। কত রকমের বিস্কুট হয়, দোকানে বা শপিং মলে গেলে চোখ ধাঁধিয়ে যায়। কত রকম ফ্লেভার, কত রকমের সাইজ, টেস্ট। একথায় খিদে মেটানোর দুর্দান্ত খাবার হল বিস্কুট, সঙ্গে কেকও। এখনও বহু মানুষ আছেন যারা খিদে পেলে চায়ের দোকান থেকে লোকাল কেক কিনে খান। এবারে সেই কেক চাইলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Advertisements

কেন মিমি কেক বিস্কুট খেতে পারেন না? মানছি মিমি ফিটনেস ফ্রিক। টানটান শরীর, মেদ নেই বললেই চলে। তাতে কি, যিনি আম সাবাড় করে দিতে পারেন তিনি বিস্কুট কেক অনায়াসে খেয়ে নিতে পারেন।

Advertisements

এবার অবশ্য কেক বিস্কুট নিয়ে কোনো ভিডিও বানাননি তিনি। তবে কেক বিস্কুট চেয়েছেন। তাও আবার বন্ধু শ্রাবন্তীর থেকে। মিষ্টি শ্রাবন্তী নিজেও উত্তরে জানিয়েছেন একদম বাড়িতে পাঠিয়ে দেবো। ব্যাপারটা কি? মিমি শ্রাবন্তী কেক বিস্কুট এসব হচ্ছে কি?

Advertisements

Advertisements

সম্প্রতি শ্রাবন্তী একটি বেকারীর বিজ্ঞাপন দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় সেই বিজ্ঞাপন পোস্ট করেছেন অভিনেত্রী। ব্যাস ওই কেক বিস্কুটের বিজ্ঞাপন দেখেই মিমি ঠিক থাকতে পারেননি, তার উপর প্রিয় বান্ধবী বিজ্ঞাপন দিচ্ছে, তাই লোক লজ্জা ভুলে কেক বিস্কুট চেয়ে বসলেন সাংসদ অভিনেত্রী। অবশ্য, শ্রাবন্তী এমনিতেই উদার, তাই আর না করতে পারেননি। প্রতিশ্রুতি দিয়েছেন কেক বিস্কুট ঠিক পাঠিয়ে দেবেন তিনি।

নুসরত নয়, শ্রাবন্তীর কাছে কেক-বিস্কুট খেতে চাইলেন মিমি চক্রবর্তী!
শ্রাবন্তীর পোস্টে মিমির মন্তব্য
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media