whatsapp channel

ক্যান্সারে ভুগেছেন সঞ্জয় দত্ত, বিবাহবার্ষিকীতে বিয়ের ছবি দিয়ে আবেগঘন পোস্ট স্ত্রী মান্যতার

২০২০ সালে আগস্ট মাসে সঞ্জুর ক্যানসার ধরা পড়ে। জানা যায়, তৃতীয় পর্যায়ের দোড়গড়ায় পৌঁছে গিয়েছে তাঁর ফুসফুসের ক্যানসার। প্রথমে একদম ভালো ছিলেননা অভিনেতা। কিন্তু সেই সময় তাঁর স্ত্রী মান্যতা মনোবল…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সালে আগস্ট মাসে সঞ্জুর ক্যানসার ধরা পড়ে। জানা যায়, তৃতীয় পর্যায়ের দোড়গড়ায় পৌঁছে গিয়েছে তাঁর ফুসফুসের ক্যানসার। প্রথমে একদম ভালো ছিলেননা অভিনেতা। কিন্তু সেই সময় তাঁর স্ত্রী মান্যতা মনোবল হয়ে পাশে এসে দাঁড়িয়েছিলেন। কঠিন অসুখে অভিনেতা রুগ্ন হয়ে গিয়েছিলেন। মুম্বাইতে কেমোথেরাপিতে আস্তে আস্তে সুস্থ হয়ে উঠেছেন সঞ্জু। নিজের আত্মবিশ্বাসে আবার অল্প সুস্থ হতে না হতেই অভিনয় জগতে কামব্যাক করেছেন সঞ্জয় দত্ত।

ফের শুটিং ফ্লোরে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন। কেজিএফ ২ সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। কন্নড় ছবি কেজিএফ ২ সিনেমাতে খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। সিনেমার স্বার্থে দাড়ি বাড়িয়েছেন সাথে রেখেছে মাসলও। এর মধ্যেই প্রকাশ‍্যে এসেছিল অধীরার চরিত্রে সঞ্জয়ের প্রথম লুকের পোস্টার। তুমুল ভাইরালও হয়েছিল অভিনেতার এই লুক। এছাড়া ‘পৃথ্বীরাজ’ ছবিতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে। ঐতিহাসিক পটভূমিকায় তৈরি এই ছবিতে রয়েছেন অক্ষয় উমর ও মনুষী ছিল্লর। “শামসেরার” ছবিতে দেখা মিলবে মুন্না ভাইয়ের।

বলিউডে অভিনেতা নিজের সম্পর্কের জন্য বেশ জনপ্রিয়। অভিনেতার একটা ইন্ড্রাস্টিতে বহুজনের সাথে সম্পর্কে জড়ান। এরপর অভিনেতার জীবনে আসে মান‍্যত। এদের সম্পর্ক অনেকের কাছেই দৃষ্টান্ত। নিজের থেকে ১৬ বছরের ছোট হলেও অভিনেতার অন‍্যতম বড় অবলম্বন আর ভরসার জায়গা মান‍্যতা। এখন এরা দুই ছেলে মেয়েকে নিয়ে হ্যাপিলি ম্যারেড কাপল।

বিয়ের পর কেটে গিয়েছে ১৩ বছর। বিয়ের পর ১৩ বছরের বিবাহ বার্ষিকীতে এবার এই রোম্যান্টিক কাপল কিছু ছবি শেয়ার করলেন মান্যতা। এটি আসলে এদের বিয়ের কিছু রোম্যান্টিক ছবি৷ স্বামীর সঙ্গে এই ছবিতে মান্যতাকে বেশ লাজুক মুখে হাসতে দেখা যায়। ১৩ বছর বিবাহ বার্ষিকীর পুরোনো ছবি শেয়ারের সাথে ক্যপশানে লিখলেন, আরও একটি বছর কেটে গেল। যেখানে একে অপরের অন্ধকারকে ঢেকে দিয়ে, আলোকে সঙ্গে নিয়ে এগিয়ে গিয়েছেন তাঁরা। হাতে হাত রেখে কেটে গেল আরও একটি বছর। এভাবেই তাঁরা জীবনের বাকি বছরগুলি কাটিয়ে দিতে পারি। এরপর এই ছবি শেয়ারের সাথে করতে এই জুটিকে ভালবাসা জানাতে শুরু করেন অভিনেতার অনুরাগীরা। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Maanayata Dutt (@maanayata)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media