BollywoodHoop Plus

Mouni Roy: খোলা চুল, সরু কোমর, দুধ সাদা পোশাকে লাস্যময়ী মৌনি রায়, উষ্ণতায় বুঁদ সাইবারবাসীরা

২০০৭ থেকে আট সালে কিউকি সাস ভি কাভি বাহু থি, থেকে শুরু করে ২০০৮ এ জারা নাচকে দিখা ২০০৯ পাতি পত্নি অর ও, ২০১১-১৪ দেব কি দেব মহাদেব, ২০১২- ১৩ জুনুন এসি নাফরাত তো ক্যায়সা ইশক, ২০১৫ সালে নাগিন এ অসাধারণ অভিনয় শৈলী দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। মৌনি রায় জন্মগ্রহণ করেন ২৪ শে সেপ্টেম্বর ১৯৮৫ সালে পশ্চিমবঙ্গের কোচবিহারের এক বাঙালি পরিবারে।

তার পিতামহ, শেখর চন্দ্র রায় একজন সুপরিচিত জাতীয় থিয়েটার শিল্পী ছিলেন। তার মা মুক্তি থিয়েটার শিল্পী হলেও, তার বাবা অনিল রায় কোচবিহার জেলা পরিষদের অফিসের সুপারিনটেনডেন্ট । কোচবিহারের বাবুরহাটে কেন্দ্রীয় বিদ্যালয়ে ১২ তম শ্রেণী পর্যন্ত পড়তেন এবং তারপর দিল্লি যান। তিনি তার বাবা-মায়ের আস্থা নিয়ে জামিয়া মিলিয়া ইসলামিয়াতে গণ যোগাযোগে ভর্তি হয়েছিলেন, কিন্তু কোর্সের মাঝে তা ছেড়ে দিয়ে চলে যান।

মৌনি রায় তার কর্মজীবন শুরু করেন ২০০৭ সালে নাটক কিউকি সাস ভি কাভি বহু থি। এতে ছিলেন পুলকিত সম্রাট। এরপর তিনি ‘জারা নাচকে দিখাও’ তে কারিশমা তান্না ও জেনিফার উইংগেটের সাথে প্রথম সেশন জিতে নেন। তারপর কস্তুুরি সিরিজে তাকে শিবানী রূপে দেখা যায়। ২০০৯ সালে ‘রায় পতি পত্নী ওর’- তে গৌরব চোপড়ার সাথে, ২০১০ সালে অংশগ্রহণ করেন, তিনি ‘দো সাহেলিয়া’- তে রূপ হিসেবে অভিনয় করেন।

ইনস্টাগ্রামে তিনি বেশ পরিচিত মুখ। তার অসাধারণ শরীরের ভঙ্গিমা মানুষকে আকর্ষণ করে। সম্প্রতি তিনি দুধ সাদা রঙের একটি পোশাকের ইনস্টাগ্রামে ছবিটি দিয়েছেন এবং মাত্র কয়েক চক্ষু পলকেই ছবিটিতে লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন। তার অসাধারণ শরীরের ভঙ্গি বা পুরুষ মনে এখনো ঝড় তোলে, স্লিভলেস টপ এবং উন্মুক্ত নাভিতে সোশ্যালের পাতায় সেক্সি রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo