Bengali SerialHoop Plus

এক মাসের লড়াই শেষ, আনন্দের মুখেই বাবাকে হারালেন ‘সাত ভাই চম্পা’-এর রাঘব

গতকাল ছিল ছেলে বৌমার প্রথম জামাইষষ্ঠী। এদিন ছেলের আর মেয়ের শ্বশুর বাড়ির উৎসবের দিন। কিন্তু, পিতৃ বিয়োগ সমস্ত আনন্দ শুষে নেয় রুদ্রজিত আর প্রমিতার জীবন থেকে।

বহুদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়ের পিতা দীপক মুখোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে প্রয়াত হন তিনি। এদিন টেলিভিশন অভিনেতা রুদ্রজিৎ তার বাবাকে নিয়ে একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, “দীর্ঘ ১ মাসের লড়াই আজ শেষ। সব কিছু শেষ হয়ে গেলো। তুমি অনেক লড়াই করেছো বাবা এবার তুমি শান্তিতে থেকো আর তোমায় কেউ জ্বালাবে না।”

পুরুলিয়ার ছেলে রুদ্রজিৎ। শ্বশুর বাড়িতেই ছিলেন অভিনেত্রী প্রমিতা দীর্ঘ এক মাস। গতকাল থেকে শ্যুটিং শুরু, তাই কলকাতা ফেরেন অভিনেত্রী। কিন্তু, ফিরে এসেই এমন খারাপ সংবাদ পান তিনি। এদিন অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানান যে তার শ্বশুর মশাই দীর্ঘদিন ধরে হাই প্রেশার এবং সুগার নিয়ে ভুগছিলেন। সেখান থেকেই কিডনি জনিত সমস্যা হয়। এক মাস আগে ব্রেন স্ট্রোকও হয়। এরপরেই এমন মৃত্যু সংবাদ পান।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি পরিবার ঘনিষ্ঠদের হাজিরায় আংটি বদল সেরে ফেলেন অভিনেতা রুদ্রজিৎ-প্রমিতা। পুরুলিয়াতে আইনি বিয়েও সেরে ফেলেন রুদ্রজিৎ প্রমিতা। বিয়ের পর থেকেই সবই স্বাভাবিক ছিল, শুধু শ্বশুরের এমন ব্যাধিতে এবং মৃত্যুতে শোকাতুর হয় এই জুটি।

whatsapp logo