Bengali SerialHoop Plus

Susmita Dey: অতিরঞ্জিত গল্পের কারণে বাড়ছে ট্রোলের মাত্রা, কি বলছেন পর্দার ‘পঞ্চমী’!

গত ডিসেম্বরে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’। অন্যান্য ধারাবাহিকের থেকে কিছুটা অন্য গোছের এই গল্প। পুরো গল্পটা তৈরি অলৌকিক ঘটনা ও কাহিনী নিয়ে। এই গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে নাগদেবতা। নাগদেবতার অলৌকিক শক্তি ও তার নাগের রূপ ধারণ ইত্যাদি দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। তবর এই ধারাবাহিকের একটি দৃশ্যকে নিয়ে ইতিমধ্যে ট্রোলের বন্যা নেট দুনিয়ায়।

ধারাবাহিকটির একটি দৃশ্যে দেখানো হয়েছে পঞ্চমী ধীরে ধীরে মানুষ থেকে নাগের রূপ ধারণ করছে৷ আর এই দৃশ্যর একটি ছোট ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই দর্শক মহলে উঠেছে হাসির রোল৷ সকলেই ব্যাঙ্গাত্মক হাসিতে বিদ্রুপ করেছেন। কারও মন্তব্য, এটা কী হচ্ছে’; কেউ আবার লিখেছেন, ‘বাংলা সিরিয়ালে এর থেকে আর কি ভাল দেখাবে।’ আর এসব দেখার পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে ধারাবাহিকের নির্মাতা এবং অভিনেতা অভিনেত্রীরা কি ভাবছেন? কী বা বলছেন পঞ্চমী ওরফে সুস্মিতা দে (Susmita Dey)? এক সংবাদ মাধ্যমের নেওয়া সাক্ষাৎকারে এমনই একটি প্রশ্ন রাখা হয় অভিনেত্রীর কাছে। এই প্রশ্নের উত্তরে তিনি জানান যে এই বিষয়টি তার খুব একটা খারাপ লাগেনি, বরং বেশ উপভোগ করছেন তিনি এই বিষয়টিকে। তার মতে, লোকে সমালোচনা না করলে তিনি বুঝবেন কি করে যে লোকে তার কাজ দেখছে। তার একটাই কথা, ‘লোকে আমার কাজ দেখলেই হল।’

খুব অল্প সময়ে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। তবে এই ধারাবাহিকের গল্প ও শিল্পীদের অভিনয় যে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে তা বলা বাহুল্য। এই সপ্তাহের টিআরপি তালিকায় চোখ রাখলেই দেখা যায় ৫ নম্বরে জায়গা করেছে এই ধারাবাহিকটি। সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠলেও, সিরিয়াল প্রেমিক দর্শক চেয়ে চেটেপুটে এই সিরিয়ালের সবটুকু রস আস্বাদন করছেন তার বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, পঞ্চমী ওরফে সুস্মিতা দে খুব অল্প সময়েই দর্শকদের মন জয় করেছেন। একের পর এক ধারাবাহিকে মনোমুগ্ধকর অভিনয় করে দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অভিনেত্রী ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মাধ্যমে টেলি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তার পর ‘বৌমা একঘর’ ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছিল৷ তবে এখন অভিনেত্রী শুধুই ‘পঞ্চমী’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা