Hoop StoryHoop Viral

হিন্দি গান গেয়ে ইন্ডিয়ান আইডলের বিচারকদের মুগ্ধ করলেন ছোট্ট নীহারিকা, তুমুল ভিডিও ভাইরাল

সোনু নিগমের গাওয়া বিখ্যাত গান ‘সুনা সুনা’ এই অসাধারণ গানটিকে নিজের মতন করে গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হলেন নীহারিকা। দীর্ঘ ছয় মাস ধরে জি বাংলা সারেগামাপার মঞ্চে অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছিল নীহারিকা। আগরতলাতে জন্মগ্রহণ করলেও গানের সূত্রে তিনি এখন আপাতত কলকাতার বাসিন্দা। তবে জি বাংলা সারেগামাপার মঞ্চে আসার অনেক দিন আগেই ছোটবেলাতেই ইন্ডিয়ান আইডল জুনিয়র অডিশন দিয়ে বিচারকদের মন জয় করে নিয়েছিলেন।

সোনু নিগমের গাওয়া বিখ্যাত গান সুনা সুনা একটি অসাধারণ একটি ক্লাসিক্যাল গানের মধ্যে পড়ে। অতটুকু বয়সে এত সুন্দর ক্লাসিক্যাল গান পরিবেশন করা মুখের কথা নয়, উপযুক্ত প্রশিক্ষণ না থাকলে এত সুন্দর করে গান পরিবেশন করা যায়না। ছয় মাস ধরে চলা জি বাংলা সারেগামাপার মঞ্চে নীহারিকার গান প্রত্যেকে মুগ্ধ করেছেন। প্রতিটি ভেবেছিল নীহারিকার বোধহয় এবার এই বিজয়ীর মুকুট পড়বে। তবে যাই হোক বিচারকদের ইচ্ছায় এবারে বিজয়ীর মুকুট গিয়ে পড়েছে অর্কদীপ এর মাথায়। এই নিয়ে অসন্তুষ্ট হয়েছেন নেটিজেনদের একাংশ।

হিন্দি, বাংলা প্রতিযোগিতার মঞ্চ ছাড়াও ইউটিউবে নতুন নতুন গান রিলিজ করে নীহারিকার সকলের মনে জায়গা করে নিয়েছে। অসাধারণ ক্লাসিক্যাল গাওয়ার ক্ষমতা সম্পন্ন ছোট্ট মেয়ে নীহারিকা আজ প্রথম সারির গায়িকাদের মধ্যে। শুনে নিন ইন্ডিয়ান আইডল এর গাওয়া ছোট্ট নীহারিকার অসাধারন গান –

Related Articles