whatsapp channel

শীঘ্রই মা হতে চলেছেন নুসরত, বিতর্কে ফের মুখ খুললেন স্বামী নিখিল জৈন!

"জীবন চলছে না আর সোজাপথে দেখো আজও হাসি কোনমতে...." অনেকটা এরকম অবস্থা হয়েছে নুসরতের প্রাক্তন নিখিল জৈনের। ২০১৯ এ ঘটা করে তুরস্কে বিয়ে করেছিলেন নিখিল ও নুসরত জাহান। হিন্দু মুসলিমের…

Avatar

HoopHaap Digital Media

“জীবন চলছে না আর সোজাপথে
দেখো আজও হাসি কোনমতে….” অনেকটা এরকম অবস্থা হয়েছে নুসরতের প্রাক্তন নিখিল জৈনের। ২০১৯ এ ঘটা করে তুরস্কে বিয়ে করেছিলেন নিখিল ও নুসরত জাহান। হিন্দু মুসলিমের এই বিয়ে নিয়ে একসময় উঠেছিল গরম উন্মাদনা। অনেকেই এই বিয়ে টেরা চোখে দেখেছিল, কেউ কেউ অভিনন্দন জানান।কিন্তু, ২০২০ শেষ হতে না হতেই বিয়ের সম্পর্ক ভেঙে খান খান। কী হল কেউ জানেনা।

সম্প্রতি নিখিল এর জীবন জেরবার নুসরতের অন্তঃসত্ত্বা খবর শুনে। গত দুদিন ধরে একটাই খবর পেজ থ্রি পাতা গরম হচ্ছে, আর তা হল নুসরতের সন্তানের বাবা কে? সাধারণ মানুষের দাবী, নুসরতের কোলে যেই সন্তান আসছে সেটি হল যশ দাশগুপ্তের অবৈধ সন্তান।এদিকে নিখিলের সঙ্গে সংবাদমাধ্যম যোগাযোগ করলে নিখিল বলেই দেয় যে ওই সন্তান তার নয় এবং নুসরতের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

শীঘ্রই মা হতে চলেছেন নুসরত, বিতর্কে ফের মুখ খুললেন স্বামী নিখিল জৈন!

নিখিলের জীবনে কম ড্রামা ঘটেনি এই দুই বছরে। যবে থেকে নুসরতের সঙ্গে ঘর বেঁধেছেন তবে থেকেই লাইমলাইটে এসেছেন নিখিল। মাঝে মধ্যেই টিক টক এ দেখা যেত নিখিলকে নুসরতের সঙ্গে মুজরা করতে। কখনো কখনো নুসরতের ছবিতে নিজের ইনস্টাগ্রাম ভরিয়ে রাখতেন, কখনো কখনো নুসরতের প্রতি প্রেম তুলে ধরতেন ক্যামেরার সামনে।তাহলে কি করে সব কিছু পাল্টে গেল? গত বছর রিলিজ করে এস ও এস কলকাতা। তবে থেকেই নিখিল নুসরতের দূরত্ব বাড়ে। শুরু হয় যশ নুসরতের রোম্যান্স। অনলাইন রোম্যান্স যে অফলাইনে বাজিমাৎ করবে কেউ বোঝেনি তখনও। এখন অনুরাগীদের কাছে স্পষ্ট যশ নুসরতের সম্পর্কের রোম্যান্স।

সম্প্রতি, বিমানের মধ্যে এক পুরনো ছবি শেয়ার করে নিখিল লিখেছেন, “এখন জীবনে যাই ঘটুক না কেন ওই সব স্মৃতি মুখে হাসি ফুটিয়ে তোলে”। ? জীবন যে ‘সোজা পথ’-এ চলছে না ওই ক্যাপশনের মাধ্যমে কি বুঝিয়ে দিলেন নিখিল জৈন?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media