BollywoodHoop PlusHoop Trending

হবু সন্তান আসার আগে কোভিড টেস্ট বিরাট-অনুষ্কার, রিপোর্ট এলো এই তথ্য

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। অভিনয়ের ইন্ড্রাস্টিতে যখন স্ট্রাগেল করছেন সেই সময় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালির ডেস্টিনেশন ওয়েডিংয়ে অনুষ্কার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছিলেন বিরাট। তিন বছর ধরে দিব্যি সংসার করছেন বিরুষ্কা। এরপর ২৭ শে আগস্ট একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরুষ্কা নিজের প্রেগনেন্সির কথা জানান। তারপর থেকেই ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন ও বলিউড তারকার জীবনের নতুন সদস্যকে নিয়ে উৎসাহ পুরো ভারতবাসীর।

প্রেগনেন্সির পিরিয়ডে অভিনয় থেকে ছুটি নিলেও বিজ্ঞাপন আর ফটোশুটের কাজ করছেন। সম্প্রতি ভগ ম্যাগাজিনের কভার ফটোশ্যুট করলেন অনুষ্কা। নতুন মাম্মা হওয়ার আগেই বেবি বাম্প নিয়ে অনুষ্কা যখন ফটোশ্যুট করলেন, তা দেখে বেশ প্রশংসিত হলেন সকলে। আবার এই প্রেগনেন্সি পিরিয়েডে অভিনেত্রীকে ছেড়ে বিরাটকে আইপিএল এর জন্য আমিরশাহিতে যেতে হয়। দুদিন যেতে না যেতে অভিনেত্রীও নিজের স্বামীর খেলা দেখতে পারি দেন আমিরশাহি। আর সেখামেই বিরাটের জন্মদিন উদযাপন করলেন অনুষ্কা।

বিরাট অস্ট্রেলিয়া সফরে একটি ম্যাচ খেলে বিরতি নেন। তিনি পিতৃত্বকালীন ছুটি নেন। গত বছর বিরাটের এই পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। এখন সারাক্ষণ নাকি স্ত্রীকে চোখে চোখে রাখছেন তিনি। এখন অভিনেত্রীর প্রেগনেন্সির শেষ মুহূর্ত চলছে। নতুন বছরে নতুন শুরুর প্রতীক্ষায় তারকা দম্পতি। তাঁদের জীবনের এই নতুন অধ্যায়ের সাক্ষী হতে প্রবল আগ্রহী অনুরাগীরাও। নতুন বছরের শুরুতেই আসবে নতুন সদস্য। তাই নিয়ে চলছে জোড় প্রস্তুতি।

নতুন বছর শুরুর আগে বিরাট-অনুষ্কাকে একেবারে ঘরোয়াভাবে পার্টি করতে দেখা যায়। পার্টিতে বিরাট-অনুষ্কার পাশাপাশি দেখা যায় হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিক এবং আরও অন্যান্যদের সাথে। ইনস্টাগ্রামে নতুন বছর উদযাপনের ছবি পোস্ট করত দেখা যায় ক্রিকেটার বিরাট কোহলিকে। সেখানে নব্য লুকে ধরা দেন অনুষ্কা। যতই পার্টি করুক কিন্তু বিরুষ্কা নিজের প্রথম শিশুকে নিয়ে বেশ সচেতন।৷ তাই এই করোনা আবহে প্রথম সন্তানের জন্মের আগে কোনওরকম রিস্ক না নিয়ে আগেভাগেই করোনা পরীক্ষা করিয়ে নিয়েছেন। তারপর ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘বন্ধুরা যাঁরা একসঙ্গে নেতিবাচক সময় কাটিয়েছে তাঁরা ইতিবাচক সময়ও কাটাচ্ছে! বাড়িতে নিরাপদ পরিবেশে বন্ধুদের সঙ্গে একসঙ্গে সময় কাটানোর মতো আর কিছু হয় না। এই বছরটা অনেক আশা, আনন্দ, সুখ এবং সুস্বাস্থ্য বয়ে নিয়ে আসবে। নিরাপদ থাকতে হবে।’ এর থেকে বোঝা যাচ্ছে সকলের রিপোর্ট নেগেটিভ। এরপর নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা যায় বিরাট কোহলিকে।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

whatsapp logo