Advertisements

Anushka Goswami: টম বয় থেকে ক্লাসিক্যাল ডান্সার, নায়িকা হতে আমূল ভোলবদল ‘বনি’ অনুষ্কার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

পার্শ্বচরিত্রে থেকেও নজর কাড়া যায়, এটা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। দর্শকরা তাঁকে চেনেন ‘গাঁটছড়া’র বনি হিসেবে। তিন বোনের গল্পে ছোট বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। টম বয় হিসেবে দর্শকদের আলাদা করে দৃষ্টি আকর্ষণ করেছিলেন অনুষ্কা। নিজের কাজের ফল পেলেন তিনি এবার। পার্শ্ব চরিত্র থেকে সটান নায়িকা হয়ে উঠেছেন অনুষ্কা।

লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে নায়িকা হয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন অনুষ্কা। ম্যাজিক মোমেন্টসের আগামী ধারাবাহিকের হাত ধরে শন কামব্যাক করতে চলেছেন তা তিনি নিজেই জানিয়েছেন। জানা গিয়েছিল, কথাবার্তা চলছে চূড়ান্ত পর্যায়ে। তাঁর বিপরীতে নায়িকার খোঁজও চলছে। তারপরেই জানা যায়, শনের নায়িকা হিসেবে দেখা যেতে চলেছে অনুষ্কাকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রোমো।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অনুষ্কা জানান, তাঁর আসন্ন সিরিয়াল ‘রোশনাই’ এর চরিত্রটি বনির থেকে একদম আলাদা। এতদিন তাঁকে টম বয় বা পুলিশ হিসেবেই দেখে এসেছে দর্শক। তাই এই ভিন্ন ধরণের চরিত্রটি যথাযথ ভাবে ফুটিয়ে তোলা তাঁর কাছে একটা চ্যালেঞ্জ তো বটেই। প্রোমোতে বেনারসের ঘাটে নৃত্যরত অবস্থায় দেখা গিয়েছে অনুষ্কাকে। তিনি বলেন, ছোটবেলায় তিনি নাচ শিখেছেন। তবে মাঝে অনেক দিনের বিরতি পড়ে গিয়েছিল। এই সিরিয়ালের চরিত্রটি পেতেই আবারো নাচের ক্লাসে যোগ দিয়েছেন অনুষ্কা। আগে তিনি কত্থক শিখতেন। এবারও ফের কত্থকের তালিম নেওয়া শুরু করেছেন তিনি।

অনুষ্কা আরো বলেন, শনের সঙ্গে তাঁর পরিচয় রয়েছে আগে থেকেই। তবে এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। কাঁধে এখন বাড়তি দায়িত্ব পড়েছে অনুষ্কার। আগে তিনি ছিলেন তিন বোনের মধ্যে একজন। তাই চাপ বেশি ছিল না। কিন্তু প্রধান চরিত্রে নিজের সেরাটা দেওয়ার চাপ রয়েছে বলেই মন্তব্য করেন অনুষ্কা। গাঁটছড়া শেষ হওয়ার পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। গত বছর ডিসেম্বর মাসে সম্প্রচার শেষ হয় সিরিয়ালটির। শুরুটা হয়েছিল তিন বোন এবং তিন ভাইয়ের গল্প নিয়ে। খড়ি ঋদ্ধি, রাহুল দ্যুতি আর বনি কুণালের জুটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow