whatsapp channel

Monalisa: নীল রঙের বিকিনিতে জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

মোনালিসা (Monalisa) মানেই প্রচুর ইন্সটাগ্রাম রিল ও হট ছবি। এর আগেও মালদ্বীপ থেকে তিনি নীল রঙের বিকিনিতে ছবি শেয়ার করেছিলেন। কিন্তু ভবিষ্যতের চমকের জন্য কিছু ছবি স্টক করে রাখেন তিনি…

Avatar

HoopHaap Digital Media

মোনালিসা (Monalisa) মানেই প্রচুর ইন্সটাগ্রাম রিল ও হট ছবি। এর আগেও মালদ্বীপ থেকে তিনি নীল রঙের বিকিনিতে ছবি শেয়ার করেছিলেন। কিন্তু ভবিষ্যতের চমকের জন্য কিছু ছবি স্টক করে রাখেন তিনি তা বোঝা গেল এদিন যখন মালদ্বীপের আরও কিছু ছবি তিনি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

ইন্সটাগ্রামে মোনালিসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ‘অ্যাঞ্জেলক্রসেট’-এর ডিজাইনার বিকিনি। বিকিনিটির কম্বিনেশনে রয়েছে নীল ও আকাশি রঙ। তার সাথে মাথায় দুটি বিনুনি বেঁধে লাল রঙের ফুল লাগিয়েছেন মোনালিসা। নীল জলের পুলের ধারে এই ছবিগুলি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মোনালিসা লিখেছেন, ছোট্ট ছোট্ট খুশির জন্য কৃতজ্ঞ থাকলে একদিন বড় খুশি পাওয়া যায়। মোনালিসার ছবি রেশমি দেশাই (Rashmi Desai)-এর খুব পছন্দ হয়েছে। বরাবরের মতো এই ছবিগুলিও ভাইরাল হয়েছে।

কলকাতার মেয়ে মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। আশুতোষ কলেজ থেকে সংস্কৃতে স্নাতক হওয়ার পর মোনালিসা ওড়িয়া মিউজিক ভিডিওয় কাজ করেছিলেন। এরপরেই ভাগ্যান্বেষণে মুম্বই চলে আসেন তিনি। একসময় ভোজপুরি ইন্ডাস্ট্রির নামী নায়িকাদের অন্যতম হয়ে ওঠেন মোনালিসা। এরপর কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেন তিনি। মোনালিসার জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে। শো জিততে না পারলেও আসতে থাকে ভালো কাজের সুযোগ।

টলিউডে হইচই-এর ‘দুপুর ঠাকুরপো- সিজন 2′ তে ঝুমাবৌদির মতো সিডাক্টিভ চরিত্রে অভিনয়ের মাধ্যমে নজর কেড়ে নেন মোনালিসা। শেষবার তাঁকে কালার্সের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইস্ক কা’-য় অ্যান্টি হিরোইনের চরিত্রে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media