whatsapp channel
Bengali SerialHoop Plus

বাঙালি মেয়েদের নতুন ক্রাশ ‘মিঠাই’-এর উচ্ছেবাবু! রইলো অভিনেতার আসল পরিচয়

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ এখন রীতিমত টেনশন চলছে। দর্শকদের একটাই প্রশ্ন, তাহলে কি সত্যিই এবার মিঠাই ও উচ্ছেবাবুর ডিভোর্স হতে চলেছে? কারণ মিঠাই ও উচ্ছেবাবুর রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দের। কিন্তু উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থর আসল পরিচয় হয়তো অনেকেই জানেন না। তাই আজ পরিচয় করে দেওয়া যাক উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর সঙ্গে।

প্রকৃতপক্ষে আদৃত কিন্তু অভিনয় শুরু করেছিলেন বড় পর্দার মাধ্যমে। 2018 সালে অভিমন্যু মুখার্জি (Abhimanyu mukherjee) পরিচালিত ফিল্ম ‘নূরজাহান’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন আদৃত। এই ফিল্মে মুখ্য চরিত্র ‘নূর’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পূজা চেরী রায় (Puja cherry roy)। একই বছর বিদুলা ভট্টাচার্য (bidula bhattacherjee) পরিচালিত ফিল্ম ‘প্রেম আমার-2′-তে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন আদৃত-পূজা। বড় পর্দায় তাঁদের অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

2019 সালে কমলেশ্বর মুখার্জী (kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পাসওয়ার্ড’-এ পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন আদৃত। একই বছর রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘পরিণীতা-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আদৃত। ‘মিঠাই’-এর মাধ্যমে আদৃত ছোটপর্দায় অভিনয় শুরু করেছেন।

তবে লা মার্টিনিয়ার ফর বয়েজ-এর কৃতী ছাত্র আদৃত কিন্তু শুধুমাত্র অভিনয়ই করেন না। গান তাঁর অত্যন্ত প্রিয় বিষয়। যথেষ্ট ভালো গান করেন আদৃত। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল চেক করলে অনায়াসেই বোঝা যায় আদৃত তাঁর কেরিয়ারকেই ‘পাখির চোখ’ করে এগিয়ে যাচ্ছেন লক্ষ্য পূরণের দিকে।

whatsapp logo