whatsapp channel

Madhumita Sarcar: ক্যামেরা বন্ধ হলেই এই কাজটা করেন মধুমিতা! নেটপাড়ায় ছড়িয়ে পড়ল ছবি

বং ক্রাশ তিনি আগে থেকেই ছিলেন। এখন তরুণ প্রজন্মের আইকন মানা হচ্ছে তাঁকে। মধুমিতা সরকার (Madhumita Sarcar), ছোটপর্দায় জনপ্রিয়তা পেয়ে বড়পর্দায় পা রাখার পর সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় তুলে দিয়েছেন…

Nirajana Nag

Nirajana Nag

বং ক্রাশ তিনি আগে থেকেই ছিলেন। এখন তরুণ প্রজন্মের আইকন মানা হচ্ছে তাঁকে। মধুমিতা সরকার (Madhumita Sarcar), ছোটপর্দায় জনপ্রিয়তা পেয়ে বড়পর্দায় পা রাখার পর সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় তুলে দিয়েছেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’র সেই নরমসরম মিষ্টি পাখিকে খুঁজতে গেলে অবশ্য এখন ভুল করবেন। আগের থেকে মধুমিতার পরিবর্তন এখন সুস্পষ্ট। অভিনয় দক্ষতা আরো ধারালো হওয়ার সঙ্গে সঙ্গে নিজেও অনেক বেশি পরিণত হয়েছেন তিনি।

ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। আত্মতুষ্টির জন্য নিজের কাজটাকে ভালোবাসা খুব জরুরি। মধুমিতারও তাই মত। দেবীপক্ষের সূচনায় সোশ্যাল মিডিয়ায় বেশ অন্য রকম একটি পোস্ট দিলেন তিনি।

Madhumita Sarcar: ক্যামেরা বন্ধ হলেই এই কাজটা করেন মধুমিতা! নেটপাড়ায় ছড়িয়ে পড়ল ছবি

ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মধুমিতা। কোনো ছবিতে দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ক্যামেরার লেন্সে চোখ রেখেছেন তিনি। কোনো ছবিতে ছোট্ট অনুরাগীকে জড়িয়ে ধরে সেলফি তুলছেন। কোথাও আবার অসুরের মুখ হাতে নিয়ে মজার মুখভঙ্গি করছেন, আবার কোথাও ক্যামেরার সামনে এসে পোজ দিয়েছেন। এক অঙ্গে হাজারো রূপ মধুমিতার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার কাছে শুটিং যেমন’। সঙ্গে এও লিখেছেন, নিজের কাজকে ভালোবাসেন তিনি।

আগামীতে ‘কে প্রথম কাছে এসেছি’ ছবিতে দেখা যাবে মধুমিতাকে। শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিটিতে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এছাড়াও একটি হিন্দি ছবি এবং দক্ষিণী ছবিতেও অভিনয় করার কথা রয়েছে মধুমিতার। তবে সম্প্রতি শোনা গিয়েছে, হিন্দি ছবিটির শুটিং নাকি কিছুদিন পিছিয়ে গিয়েছে। তবে বাংলা ছবিটির শুট ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে তাঁর।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই