whatsapp channel

হাস্যকর ভঙ্গিতে আইসক্রিম খেয়ে ব্যাপক ট্রোলের মুখে করিনা, পুরনো সেই ভিডিও ভাইরাল

চকলেট পছন্দ করেন বা চকলেট আইসক্রিম? তাহলে করিনার এমন লোভনীয় কায়দার ভিডিও দেখতেই হবে। প্রসঙ্গত, কিছু বছর আগে এক বেলজিয়ামের আইসক্রিম কোম্পানি এদেশে এসেছিল বানিজ্য করতে। ব্রিটিশরা ১৯৪৭ এ চলে…

Avatar

HoopHaap Digital Media

চকলেট পছন্দ করেন বা চকলেট আইসক্রিম? তাহলে করিনার এমন লোভনীয় কায়দার ভিডিও দেখতেই হবে। প্রসঙ্গত, কিছু বছর আগে এক বেলজিয়ামের আইসক্রিম কোম্পানি এদেশে এসেছিল বানিজ্য করতে। ব্রিটিশরা ১৯৪৭ এ চলে গেলেও যখন তখন বানিজ্য করতে চলে আসে। সেরকমই Magnum হল একটি ব্রিটিশ কোম্পানি। ভারতে বিভিন্ন স্বাদের আইসক্রিম এনেছিল, সালটা সম্ভবত ২০১৭/১৮। করিনা কাপুর এই বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন।

করিনা এই নিয়ে সেই সময় ট্রোলড হন। তার আইসক্রিম খাওয়ার ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেন। অনেকের কাছে করিনার আইসক্রিম খাওয়ার ভিডিও অশ্লীল লেগেছিল।

এমনিতেই বেগম করিনার ঠোঁট বেশ পুরু, তার উপর ডার্ক চকলেটে কামড়…….আহা! অনেক মানুষকে বাধ্য করেছিল দোকানে গিয়ে Magnum কিনতে। সেইসময় করিনা কাপুর খান রমরমিয়ে একের পর এক সিনেমা করে যাচ্ছেন, তাই Magnum এর জন্য শো স্টপার হন তিনি। মাঝে মধ্যে সেলফি তুলে নিজের পারফেক্ট লুক খোঁজার চেষ্টাও করেছেন। কিন্তু তার বিভৎস মুখের আকৃতি বিকৃতির জন্য বহ বার ট্রোলড হয়েছেন তিনি।

অবশ্য, যতই আইসক্রিমে কামড় দিন না কেন কামুক বদনে, রাত্রে দই ভাত দিয়েই ডিনার করেন বেবো। সেইজন্যেই এমন গোলাপী আভা ঠিকরে আসে শরীর বেয়ে। প্রসঙ্গত, দ্বিতীয় সন্তান প্রসব করতে চলেছেন বেবো। বয়স তার ৪০ এর মণিকোঠায়, এই বয়সেও চুটিয়ে অভিনয় ও দাপিয়ে প্রেগন্যান্সি উপভোগ করছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media