whatsapp channel

স্বাধীনতা দিবসে মানুষের পাশে অক্ষয়, দুই রাজ্যের ত্রাণ তহবিলে দান করলেন ২ কোটি টাকা

তারকাদের মধ্যে অক্ষয় কুমার ও সোনু সুদকে ‘ভারতরত্ন’ দেওয়ার দাবি তুলেছেন নেটিজেনরা। কারণ হয়ত অনেকেরই জানা।২০১৯ সালে পুলওয়ামা হামলায় শহিদদের জন্য আর্থিক অনুদান দিয়েছিলেন অক্ষয় কুমার।এমনকি করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তারকাদের মধ্যে অক্ষয় কুমার ও সোনু সুদকে ‘ভারতরত্ন’ দেওয়ার দাবি তুলেছেন নেটিজেনরা। কারণ হয়ত অনেকেরই জানা।২০১৯ সালে পুলওয়ামা হামলায় শহিদদের জন্য আর্থিক অনুদান দিয়েছিলেন অক্ষয় কুমার।এমনকি করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।

Advertisements

থেমে নেই অক্ষয়। আবারও সমাজসেবার সক্রিয় ভুমিকা পালনের প্রমান দিলেন অক্ষয় কুমার। আসাম ও বিহারের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা অনুদান দিলেন তিনি। আসামের বন্যা ইতিমধ্যেই ভয়াবহ রূপ নিয়েছে। বহু মানুষ ও বন্যপ্রাণী ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই সব্ দিক বিবেচনা করে পুনরায় বীর পদক্ষেপ নিলেন বলিউডের সুপারস্টার অক্ষয়।

Advertisements

আমরা জানি, অক্ষয় কুমার এর আগে কোভিড -১৯ এর জন্য ভারতের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা, মুম্বই পুলিশ ফাউন্ডেশনের জন্য ২ কোটি, এবং বিএমসিকে ৩ কোটি টাকা অনুদান দিয়েছিলেন। যার জন্য এখনও তিনি তাঁর সক্রিয় ভাবমূর্তি ধরে রেখেছেন সকলের মধ্যে।কিছুদিন আগে উড়িষ্যার ঘূর্নিঝড়ে আক্রান্ত মানুষের পাশেও একই রকমভাবে দাঁড়িয়েছিলেন অক্ষয়। কেরলের বন্যার জন্যও তিনি অর্থ প্রদান করেন সরকারকে। নতুন সিনেমা রিলিজের পাশাপাশি পুরদমে সমাজসেবামুলক কাজ করে চলেছন তিনি। খুব শীঘ্র রিলিজ হতে চলেছে তাঁর নতুন মুভি Bell Bottom এবং Raksha Bandhan.

Advertisements

এই স্বাধীনতা দিবসেও তাঁর মানবিক শব্দগুলি বহু মানুষের টনক নরিয়েছে। তিনি তাঁর ইনস্টাগ্রামে #Together4India তে সাধারন খেঁটে খাওয়া মানুষদের কথা বলেছেন। যারা সারাদিন মাত্র ৫০ টাকা আয় করেন তাঁদেরে পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। এই লকডাউনে বহু মানুষ তাঁদের জীবিকা হারিয়েছেন, তাঁদের সহযোগিতার জন্য সকল দেশবাসীকে আমন্ত্রন জানিয়েছেন তিনি।নিজের প্রয়োজনকে ভুলে অন্যের প্রয়োজনের কথা ভাবতে বলেছেন, বন্ধু হয়ে কীভাবে সকলের পাশে থাকা যায় তারই মেসেজ শেয়ার করেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। কথায় বলে, দুর্দিনে যে পাশে দাঁড়ায় সেই হলো প্রকৃত বন্ধু। সেই বন্ধুত্বের নজিরবিহীন নিদর্শন দিয়ে চলেছেন অক্ষয় কুমার।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar