whatsapp channel

মনের মানুষ হিসেবে কেমন পাত্র চান অভিনেত্রী ঋ!

অভিনেত্রী ঋ (Rii) কেরিয়ারের গোড়া থেকেই যথেষ্ট বোল্ড ও সাহসী অভিনেত্রী হিসাবে পরিচিত। প্রাক্তন প্রেমিক কিউ (Q)- পরিচালিত ‘গান্ডু’, ‘তাসের দেশ’ সহ একাধিক মুভিতে নগ্ন দৃশ্য তো বটেই, অভিনয় করেছেন…

Avatar

Nilanjana Pande

অভিনেত্রী ঋ (Rii) কেরিয়ারের গোড়া থেকেই যথেষ্ট বোল্ড ও সাহসী অভিনেত্রী হিসাবে পরিচিত। প্রাক্তন প্রেমিক কিউ (Q)- পরিচালিত ‘গান্ডু’, ‘তাসের দেশ’ সহ একাধিক মুভিতে নগ্ন দৃশ্য তো বটেই, অভিনয় করেছেন শারীরিক সম্পর্কের দৃশ্যেও। তিনি যে সময় এই ধরনের দৃশ্যে অভিনয় করেছেন, সেই সময় বাঙালি অভিনেত্রীরা প্রায় সাহস করতেন না অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়। কিন্তু ঋ এই ধরনের দৃশ্য চিত্রনাট্য মেনেই করেছেন। তাঁর কাছে তা ছিল শুধুই অভিনয়। দীর্ঘদিন কিউ-এর সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন ঋ। তবে পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে ঋ সিঙ্গল। জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এ যতবারই ঋ আসেন, ততবারই শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) তাঁকে প্রশ্ন করেন, ঋ কবে বিয়ে করবেন!

সম্প্রতি আবারও ঋ এসেছিলেন ‘দিদি নং ওয়ান’-এ। রচনাও তাঁকে একই প্রশ্ন করেছেন। কিন্তু এবার ঋ-কে করা প্রশ্নের উত্তর দিয়েছেন তাঁর বন্ধু পুষ্পিতা মুখোপাধ্যায় (Pushpita Mukherjee), বুলবুলি পাঁজা (Bulbuli Panja), সোনালি চৌধুরী (Sonali Choudhary)। ঋ অবশ্য রচনার প্রশ্নের উত্তরে বলেন, তিনি আর কাউকেই তাঁর জীবনে চান না। কিন্তু পুষ্পিতা বললেন, ঋ তাঁদের বলেছেন চিকিৎসক পাত্রের সন্ধান করতে। অপরদিকে সোনালির দাবি, তাঁকে ফুটবলার পাত্র খোঁজার নির্দেশ দিয়েছেন ঋ। তবে আদৌ তাঁদের দাবি কতটা সত্যি তা ঋ-র বন্ধুরাই বলতে পারবেন। ঋ কিন্তু সব কিছুই হেসে উড়িয়ে দিয়েছেন।

ঋ-র সম্পূর্ণ নাম ঋতুপর্ণা সেন। দীর্ঘ পনের বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন ঋ। ছোট পর্দার মাধ্যমে একসময় অভিনয়ে হাতেখড়ি হয়েছিল তাঁর। পরবর্তীকালে বড় পর্দায় কাজ করতে শুরু করেন তিনি। তবে আবারও সম্প্রতি ছোট পর্দায় দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ঋ। একসময় অংশগ্রহণ করেছিলেন কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস বাংলা’-য়। এই শো জিততে না পারলেও সকলের নজর কেড়েছিলেন ঋ। দর্শকমহলে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

‘বিগ বস বাংলা’-য় কয়েক বছর আগে ঋ-এর কন্ঠে ফুটে উঠেছিল হতাশা। তিনি বলেছিলেন, বাড়ি গিয়ে একাই দরজার চাবি খুলে ঘরে প্রবেশ করবেন তিনি। তবে বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত ঋ। একাকীত্বকে আমল দিতে রাজি নন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ritu Parna Sen (@riisen.me)

whatsapp logo