Dibyojyoti Dutta: দুই মেয়েকে বিছানায় নিয়ে খুনসুটিতে মত্ত ‘ডাক্তারবাবু’ দিব্যজ্যোতি!

Debaprasad Mukherjee

বর্তমানে বাংলা মেগা সিরিয়ালের টিআরপি তালিকার শীর্ষস্থানে রাজ করছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। বিগত কয়েকমাস ধরেই সিংহাসন ধরে রেখেছে এই ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীরা। আর তাদের মধ্যে অন্যতম হলেন ধারাবাহিকের নায়ক সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) । তাঁর অভিনয় অনেককেই মুগ্ধ করেছে। মুগ্ধ করেছে তাঁর সৌম্যদর্শন রূপ। আর এসবের কারণেই তার ভক্ত সংখ্যাও অগণিত। সামাজিক মাধ্যম থেকে টিভির দর্শক আসনে তাকে দেখা জন্য মুখিয়ে থাকেন তার মহিলা ভক্তরা।

তবে এবার এক অন্য ভূমিকায় ধরা দিলেন অভিনেতা। এবার খুদেদের সঙ্গে খুনসুটি করতে দেখা গেল তাকে। আর তাদের এই মিষ্টতা মুগ্ধ করেছে তার অনুরাগীদের। বলা বাহুল্য, অভিনেতা এই ধারাবাহিকে এক ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন। তার পোশাকি নাম ডাঃ সূর্য সেনগুপ্ত। তার দুটি মেয়ে – সোনা এবং রুপা। মাত্র ২৩ বছর বয়স দিব্যজ্যোতির। আর এই বয়সেই বাবার চরিত্রে দেখা যাচ্ছে তরুণ অভিনেতাকে। আর সেখানে তিনি বেশ সাবলীল। তবে পর্দার বাইরেও যে এই সোনা ও রূপার সঙ্গে কতটা মিলেমিশে থাকেন তিনি, সেই বিষয়টি এবার খোলসা হল।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে তার সঙ্গে দেখা গেছে তার পর্দার দুই যমজ কন্যাকে। বিছানায় শুয়ে তারা অভিনেতার সঙ্গে খুনসুটি করতেই ব্যস্ত। কখনো দুদিক থেকে দুজন তার গায়ে উঠে পড়ছেন, কখনো গাল ভরিয়ে দিচ্ছেন মিষ্টি চুম্বনে, আবার কখনো চলছে গলা জড়িয়ে আদরের পর্ব। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে হামি ছবির মিষ্টি একটি গান। ভিডিওর ক্যাপশনে দিব্যজ্যোতি লিখেছেন, ‘হামি, তুমি, তুমি আর আমি’।

আর এই ভিডিও নেটিজেনদের মন জয় করেছে নিমেষে। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, মুগ্ধতা ও চুম্বনের ইমোজিতে। আবার অনেকেই লিখেছেন অনেক কথা। কেউ লিখেছেন, ‘আহা মনটা ভরে গেল ভিডিওটি দেখে’; অন্যজন লিখেছেন, ‘ওই বাচ্চা দুটোর মতো তুমিও বেশ মিষ্টি’; আবার আরেকজন লিখেছেন, ‘বাচ্চা দুটোকে দেখলেই মিষ্টি লাগে’। অনেকেই আবার এটিকে ইন্টারনেটের কিউট ভিডিও বলে দাবি করেছেন।

About Author

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা