whatsapp channel

Debina Banerjee: দুধের শিশুকে মায়ের কাছে রেখে নিশ্চিন্তে থাকেন দেবিনা

মাতৃত্বের স্বাদ অসাধারণ। কিন্তু ততটাই কঠিন মাতৃধর্ম পালন করা। এই প্রথমবার আন্তর্জাতিক মাতৃদিবসে দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee) নিজেও মা। গত মাসে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। দেবিনা জানালেন, চলতি বছরের আন্তর্জাতিক…

Avatar

Advertisements
Advertisements

মাতৃত্বের স্বাদ অসাধারণ। কিন্তু ততটাই কঠিন মাতৃধর্ম পালন করা। এই প্রথমবার আন্তর্জাতিক মাতৃদিবসে দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Banerjee) নিজেও মা। গত মাসে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। দেবিনা জানালেন, চলতি বছরের আন্তর্জাতিক মাতৃদিবস তাঁর কাছে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তাঁর কাছে মা হওয়ার অনুভূতি অসাধারণ।

Advertisements

দেবিনার মতে, মাতৃত্ব বদলে দেয় জীবনকে। আগে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিলেও বর্তমানে সন্তানের মঙ্গলকামনায় সিদ্ধান্ত নিতে হয়ে ভেবে-চিন্তে। সন্তানের কথা মাথায় রেখে ঘুরতে যাওয়া বা যেকোন ধরনের পরিকল্পনা করতে হয়। সবসময়ই ভাবতে হয়, যাতে সন্তান কোনো অসুবিধায় না পড়ে। মা হওয়া যেমন আনন্দ বয়ে আনে, তেমনই একই সাথে থাকে দায়িত্ব ও চিন্তা। বর্তমানে দেবিনা নিজের সাথে তাঁর মায়ের অনেক মিল খুঁজে পান। দেবিনা জানালেন, কি করে যেন তিনি কিছু না বললেও তাঁর মনের কথা বুঝে ফেলেন তাঁর মা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Advertisements

গুরমিত (Gurmeet Chowdhury) ও দেবিনার কন্যাসন্তান লিয়ানা (Liana)-কে সামলানোর ক্ষেত্রে দেবিনার মায়ের ভূমিকা অপরিসীম। মায়ের অভিজ্ঞতা থেকেই ধীরে ধীরে শিখছেন দেবিনা। তাঁর মনে হয়, মায়ের পরামর্শ ছাড়া তিনি কিছুই করতে পারবেন না। মায়ের কাছে লিয়ানাকে রেখে মাঝেই একটু বিশ্রাম নিয়ে নেন দেবিনা।

Advertisements

3 রা এপ্রিল জন্ম হয়েছে লিয়ানার। তার হোমকামিং-এর ছবি শেয়ার করেছিলেন দেবিনা ও গুরমিত। অনেক জটিলতাকে জয় করে সন্তানের মুখ দেখেছেন দেবিনা। লিয়ানা তাঁর কাছে খুব স্পেশ্যাল।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo
Advertisements