whatsapp channel

অভিনয় করেই লাখপতি! দর্শকদের প্রিয় দীপা-শিমুল-জ্যাসরা কত টাকার মালকিন জানেন?

গ্ল্যামার জগতের অংশ হওয়ার শখ তো কমবেশি থাকে সকলেরই। অভিনয় জগতে একদিকে যেমন খ্যাতি রয়েছে তেমন রয়েছে অর্থও। জানলে অবাক হবেন, ছোটপর্দার অনেক অভিনেতা অভিনেত্রীরাও যে পরিমাণ অর্থ রোজগার করেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গ্ল্যামার জগতের অংশ হওয়ার শখ তো কমবেশি থাকে সকলেরই। অভিনয় জগতে একদিকে যেমন খ্যাতি রয়েছে তেমন রয়েছে অর্থও। জানলে অবাক হবেন, ছোটপর্দার অনেক অভিনেতা অভিনেত্রীরাও যে পরিমাণ অর্থ রোজগার করেন তা কোনো সংস্থার পদস্থ অফিসারের থেকেও বেশি। বর্তমানে যারা টেলিভিশন জগৎ দাপিয়ে বেড়াচ্ছেন অর্থাৎ জগদ্ধাত্রী (Jagadhatri), কোজাগরী, শিমুলরা প্রত্যেকেরই জনপ্রিয়তা রয়েছে চরমে। জানা যায়, সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করেই লক্ষাধিক টাকা রোজগার করেন তারা। দর্শকদের প্রিয় নায়িকারা কে কত টাকা রোজগার করে জানেন?

Advertisements

প্রথমেই আসা যাক কোজাগরী ওরফে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর কথায়। তিনি টলিউড ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা অভিনেত্রী। দীর্ঘ ২৬ বছরের অভিজ্ঞতাসম্পন্ন এই অভিনেত্রী ছোটপর্দার পাশাপাশি কাজ করেছেন বড়পর্দাতেও। বর্তমানে স্টার জলসায় ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে অভিনয় করছেন অপরাজিতা। সূত্রের খবর বলছে, সিরিয়ালে প্রতি পর্বের জন্য আনুমানিক ৪৫ হাজার টাকা করে পারিশ্রমিক পান অপরাজিতা।

Advertisements

অভিনয় করেই লাখপতি! দর্শকদের প্রিয় দীপা-শিমুল-জ্যাসরা কত টাকার মালকিন জানেন?

Advertisements

টেলি পাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি মনীষা দে। ‘বউ কথা কও’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। ছোটপর্দার পাশাপাশি অভিনয় করেছেন সিনেমাতেও। এই মুহূর্তে দর্শকদের কাছে তাঁর পরিচয় ‘কার কাছে কই মনের কথা’র শিমুল হিসেবে। যথেষ্ট অভিজ্ঞাসম্পন্ন অভিনেত্রী মানালি। সূত্রের খবর মানলে, অভিনেত্রীর মাসিক আয় প্রায় ২ লক্ষেরও বেশি।

Advertisements

অভিনয় করেই লাখপতি! দর্শকদের প্রিয় দীপা-শিমুল-জ্যাসরা কত টাকার মালকিন জানেন?

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের কথা উঠলে তৃণা সাহার নাম না করলেই নয়। বহু বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বিশেষ করে তাঁর ‘খড়কুটো’ সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর পরবর্তী সিরিয়ালটি তেমন জনপ্রিয়তা না পেলেও বর্তমানে ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। খবর বলছে, এই সিরিয়ালের জন্য নাকি পর্ব পিছু প্রায় ১৪-১৫ হাজার টাকা পান তৃণা।

কিছুদিন আগে পর্যন্তও ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি ছিল টিআরপির টপে। এখন নম্বর কমলেও ধারাবাহিকটির জনপ্রিয়তা তেমন কমেনি। এই সিরিয়ালে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। নবাগতা অভিনেত্রী প্রথম বারেই মন জিতে নিয়েছেন দর্শকদের। সূত্রের খবর, প্রতি মাসে অভিনয় করেই নাকি আনুমানিক ২ লক্ষের বেশি টাকা রোজগার করেন স্বস্তিকা।

যারা সিরিয়াল প্রেমী তারা ‘জগদ্ধাত্রী’র নাম শোনেননি এমনটা হতেই পারে না। জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল হয়ে গোটা বাংলার দর্শকদের মন জয় করেছেন অঙ্কিতা মল্লিক। অভিনয়ে কিন্তু তিনিও নবাগতা। অবাক করা বিষয় হল, মাস গেলে অভিনয় করেই প্রায় ৩ লক্ষের কাছাকাছি টাকা রোজগার করেন অঙ্কিতা!

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই