whatsapp channel
BollywoodHoop Plus

Mandana Karimi: কোন পরিচালকের জন্য গর্ভবতী হয়ে পড়েন অভিনেত্রী মন্দানা!

লক আপ প্রতিযোগী মন্দানা করিমি, যিনি সম্প্রতি একটি নিজের জীবন সম্পর্কে বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন যে তিনি একজন চলচ্চিত্র নির্মাতার দ্বারা সিনেমায় বাদ পড়েছেন যার সাথে তিনি গর্ভবতী হওয়ার পরে তিনি সম্পর্কে ছিলেন। তবে তিনি অবশেষে জল্পনা সেই পরিচালক যে অনুরাগ কাশ্যপ নন বলে তিনি পরিষ্কার করেছেন। যদিও তিনি এতদিন পর এই গোপনীয়তার সকলের সামনে ফাঁস করছেন কারণ এতদিন তিনি সুযোগ পাননি।

একেতেই কঙ্গনা রানাওয়াতের এই শো লক আপ বিতর্কিত প্রতিযোগীদের ভিড়ে ছয়লাপ। একটি জনৈক সংবাদমাধ্যমের সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন যে অনুরাগ কাশ্যপ তার বন্ধু এবং তারা এখনও বন্ধু। তিনি গুজব ছড়ানোকে একদম মেনে নিতে পারেননি এবং প্রতিবেদনের নিন্দা জানিয়ে বলেছিলেন যে এটি ‘অনৈতিক এবং দুর্ভাগ্যজনক’। তিনি যোগ করেছেন যে লোকেরা কীভাবে ‘নাম নিয়ে খেলতে পারে’ তা তিনি বুঝতে পারেন না। “যার সাথে আমার সম্পর্ক ছিল সে আমার বন্ধু ছিল না,” তিনি স্পষ্ট করেছেন।

লক আপে, মন্দানা প্রকাশ করেছিলেন যে গোপন সম্পর্কটি তার প্রাক্তন স্বামী গৌরব গুপ্তার থেকে বিচ্ছেদের পরে হয়েছিল। “যে সময় আমি আমার সমস্ত প্রতিকূল পরিস্থিতির সাথে লড়াই করছিলাম…আমার বিচ্ছেদের পর, আমার একটি গোপন সম্পর্ক ছিল। আমার সম্পর্ক ছিল একজন সুপরিচিত পরিচালকের সাথে যিনি নারী অধিকার নিয়ে কথা বলেন। তিনি অনেকের কাছে একজন আইডল। আমরা একটি সন্তানের পরিকল্পনা করেছিলাম…এবং যখন এটি ঘটেছিল, তিনি…” কঙ্গনার সামনে এই কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন মন্দানা এমনকি মন্দানাকে দেখে কান্নায় ভেঙে পড়েন কঙ্গনাও।

একটি পর্বে, কয়েকজন প্রতিযোগী মন্দানার অতীত নিয়ে আলোচনা করছিলেন এবং তাকে গোল্ড ডিগার বলে অভিহিত করেছেন। এটির প্রতিক্রিয়া জানিয়ে, তিনি শোতে স্বীকার করেছেন যে তিনি সামর্থ্যবান পুরুষদের সাথে ডেট করেছেন কিন্তু তাদের অর্থের জন্য কখনও করেননি। “আমি দেখতে সুন্দর হতে পারি কিন্তু আমি আমার টাকা দিয়ে নিজেকে নষ্ট করছি। এটা আমি যা অর্জন করেছি। যতদূর আমার ডেটিং সম্পর্কিত, হ্যাঁ, আমি অর্থবান পুরুষদের ডেট করেছি। কিন্তু এটা তাদের অর্থের জন্য নয়। এটি প্রমাণ আছে , আমি একজন প্রভাবশালী মানুষের সাথে সম্পর্ক ছিন্ন করেছি কারণ তার কাছে আমার সময় বা জীবনের মূল্য ছিল না। আমার সাথে এরকম ঘটনা বহুবার ঘটেছে। তারা আমার নাম ও আমার জীবন নষ্ট করেছে। ঠিক আমার প্রাক্তনের মতো।”

whatsapp logo