Bengali SerialHoop Plus

Jagadhatri: জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলি খেল কৌশিকী! দুর্ধর্ষ পর্বের আগাম আভাস জমজমাট প্রোমোতে

বর্তমানে গোটা বাংলার দর্শকদের কাছে এই মুহূর্তে সবথেকে প্রিয় ধারাবাহিক নিঃসন্দেহে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। সেই প্রমাণ দর্শকরাই দিচ্ছেন টিআরপি তালিকায়। আর সেই কারণেই এক সপ্তাহে একটু পিছিয়ে পড়লেও পরের হপ্তাতেই ফের তালিকার শীর্ষে উঠে আসে জি বাংলার এই সিরিয়াল। আর এর জন্য ধারাবাহিকের গল্পের ভিন্নতাই অন্যতম কারণ বলে দাবি করছেন অধিকাংশ দর্শকরা। নির্মাতারাও তাই দর্শকদের মন জয় করতে একের পর টুইস্ট নিয়ে আসছেন।

এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে, ঘর বার দুদিকেই বড় বিপদে রয়েছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল। নৃত্যশিল্পীকে খুনের চেষ্টার নেপথ্যে রয়েছে কে, তা জানার জন্য বড়সড় ফাঁদ পেতেছে জ্যাস। কথাকলি নৃত্যশিল্পীর মতো মেকআপ করে ছদ্মবেশ নিয়ে আসল দোষীকে ধরবে জ্যাস, এমনটাই দেখানো হয়েছে সিরিয়ালের আসন্ন প্রোমোতে। কিন্তু এখানেই শেষ নয়। বাড়িতেও বড় ষড়যন্ত্রের শিকার জগদ্ধাত্রী এবং তার বড়দি কৌশিকী মুখার্জী।

তাদের দুজনকে খুন করার জন্য বড়সড় ছক কষেছে উৎসব, মেহেন্দি, বাড়ির জামাই দেবু এবং দিব্যা সেন। নতুন বছর উপলক্ষে মুখার্জী বাড়ির সকলে মিলে রিসর্টে যাওয়ার প্ল্যান করা হয়েছে, একথা দর্শকরা জানেন। এদিকে ওই রিসর্টেই জগদ্ধাত্রী আর কৌশিকীকে মারার জন্য ভাড়া করা হয়েছে গুণ্ডা। এসে গিয়েছে ধামাকাদার নতুন প্রোমোও। আর তা দেখেই নড়েচড়ে বসেছে দর্শকরা।

নতুন প্রোমোতে দেখা যায়, রিসর্টে গিয়ে হাজির হয়েছে গোটা মুখার্জী পরিবার। হঠাৎ সেখানেই জগদ্ধাত্রীর দিকে তাক করা হয় বন্দুক। কৌশিকী সেটা দেখতে পেয়েই তাকে ধাক্কা মেরে সরিয়ে নিজে এসে পড়েন বন্দুকের সামনে। গুলি গিয়ে লাগে কৌশিকীর শরীরে। তিনি লুটিয়ে পড়তেই ছুটে আসে জগদ্ধাত্রী। কিন্তু বড়দিকে বাঁচানোর আগেই তাকেও আঘাত করা হয় মাথার পেছনে। জ্ঞান ফিরতে জগদ্ধাত্রী দেখে, হাত পা বাঁধা অবস্থায় বন্দি করে রাখা হয়েছে তাকে। এই পরিস্থিতি থেকে মুক্তি পাবে কীভাবে সে? কৌশিকীরই বা কী হবে? ১৮-২৪ ডিসেম্বর সাড়া জাগানো সাত দিন এর মধ্যেই দেখা যাবে এই পর্ব।

Related Articles