BollywoodHoop Plus

জন্মদিনে বাবাকে প্রভাসের উপহার পাঁচ কোটির বিলাসবহুল গাড়ি, সুখবর নিজেই জানালেন ‘বাহুবলী’

প্রভাস। তেলুগু সিনেমায় লাগাতার অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। তিনি মূলত তামিল এবং তেলুগু ভাষার ছবিগুলোতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। প্রভাস তেলুগু অভিনেতা উপ্পালাতি কৃষ্নাম রাজুর ভাগ্নে৷ প্রভাশ ২০০২ সালে ‘এশওয়ার’ ছবি দিয়ে দক্ষিণী চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। ২০১৪ সালে পরিচালক প্রভু দেবা পরিচালিত বলিউডের একটি ছবি অ্যাকশন জ্যাকসন  সিনেমায় একটি আইটেম গানে অভিনয়ের মাধ্যমে হিন্দি ছবিতে ডেবিউ করেন।

সাল ২০১৭। এস.এস.রাজামৌলি পরিচালিত প্রথমে ‘বাহুবলী’র পর  ‘বাহুবলী-২’ -এর দৌলতে সারা ভারতের কাছে প্রভাস বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে নিজের অভিনয় শৈলী দিয়ে। এরপরই দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডে একের পর এক সিনেমাতে অভিনয় করছেন প্রভাস৷ নিজের অভিনয়ের কেরিয়ারগ্রাফ এখন বেশ ভালোই যাচ্ছে অভিনেতার।

এখন অভিনেতা তাঁর পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন৷ এই ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে৷ প্রেমের গল্পের মোড়কে ‘রাধে শ্যামে’র টিজার মুক্তি পেয়েছে ইউটিউবে। প্রভাসের এই রোম্যান্টিক রূপে মুগ্ধ ভক্তরা৷ এছাড়াও বলিউডে ‘আদিপুরুষ’ ছবিতেও তাঁর কাজ শুরু হয়ে গিয়েছে৷ এই ছবিতে রয়েছেন কৃতি শ্যানন, সইফ আলি খান, সানি সিং৷ এই ছবিটির নির্দেশনায় তানাজি খ্যাত পরিচালক ওম রাউত৷ ছবিটি রামায়ণের গল্পের উপর তৈরি হচ্ছে এবং এখানে প্রভাসকে দেখা যাবে রাম চরিত্রে৷

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

সম্প্রতি আরো একবার পেজ থ্রিতে প্রভাস শিরোনামে এসেছেন। না লাভ লাইফ নয়, লাইফস্টাইলের জন্য অভিনেতা বেশ নাম করেছেন। অভিনেতা এখন খবরের শিরোনামে এসেছেন নিজের নতুন গাড়ির জন্য৷ সম্প্রতি অভিনেতা নিজের স্বপ্নের গাড়ি নতুন ল্যাম্বার্গিনি কিনলেন। অভিনয় জীবনে পা রাখার সময় ভেবেছিলেন একদিন এই গাড়ি তিনি কিনবেন। প্রভাসের গাড়ির খুব শখ।

এই গাড়িটি কিনে সোশ্যাল দুনিয়াতে নিজের অনুগামীদের সাথে শেয়ার করেছেন। নতুন এই গাড়িটির রঙ কমলা। বিলাসবহুল এই ল্যাম্বার্গিনির দাম ভারতীয় টাকায় প্রায় ৫ কোটি ৭০ লক্ষ টাকা। এই সময় এই গাড়িটি তিনি আরো কিনেছেন নিজের বাবাকে জন্মদিনের উপহার হিসাবে দেবে বলে। ইচ্ছামতো তাই করলেন। তবে গাড়িটি বাবার নাম করে কিনলেও অধিকাংশ এই গাড়িটি নিজেও ব্যবহার করছেন। ইতিমধ্যে অভিনেতার এই নতুন সওয়ারীর ছবি বেশ ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

whatsapp logo