BollywoodHoop Plus

Urfi Javed: ‘ভগ্ন-হৃদয়’ দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন ‘বেশরম’ উরফি জাভেদ

বর্তমান প্রজন্ম সোশ্যাল মিডিয়ার প্রজন্ম। আজকাল অনেকেই অনেক কৌশল দেখিয়ে বিখ্যাত হন সোশ্যাল মিডিয়ায়। তাদের মধ্যেই একজন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। নগ্নতা, বিতর্ক ও উরফি জাভেদ যেন বর্তমান সামাজিক মাধ্যমের তিন মেরু, যারা একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তবে বিতর্ক, সমালোচনা একদিকে আর এই মডেলের ফ্যাশন অন্যদিকে। সমালোচনা নিয়েই নানা সময়ে নানা অবতারে অনুরাগীদের ধরা দেন বি-টাউনের এই মডেল। তিনি যেন নিজেই চান, তাকে নিয়ে চর্চা হোক। সেই চর্চার আধান পজিটিভ হোক বা নেগেটিভ, তাতে তার কিছুই যায় আসেনা।

পোশাক বিতর্কে মুম্বইয়ের এই মডেলের নাম প্রায়ই উঠে আসে সংবাদ শিরোনামে। দেশ হোক বা বিদেশ, অনেক রোষানলের মুখোমুখি হতে হয়েছে তাকে। অনেক আইনি পদক্ষেপও পার করতে হয়েছে তাকে। তবে সেসব নিয়ে না ভেবে নিজের ফ্যাশন নিয়েই ভাবতে ভালোবাসেন এই মডেল। তাই কখনো সেফটিপিন, কখনো খবরের কাগজ, কখনো আবার স্টিকার লাগিয়ে নিজের শরীরের গোপন স্থান ঢেকে অবতীর্ণ হন এই মডেল। তবে এবার তিনি যা করলেন, তাতে দৃশ্যমান হল তার শরীরের সবটুকুই। কি এমন করলেন এই মডেল।

সম্প্রতি এই মডেলের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তার লাজ রক্ষা করল একটি ভগ্ন হৃদয়। আজ্ঞে হ্যাঁ, ঠিকই পড়েছেন। ভিডিওতে দেখা গেছে এক্কেবারে খালিগায়ে ক্যামেরার সামনে অবতীর্ণ হলেন এই মডেল। গায়ে নেই সুতোর লেশমাত্র। শুধুমাত্র গলা থেকে একটি ভগ্ন হৃদয়ের বৃহদাকার লকেট ঝুলিয়ে নিয়েছেন তিনি। আর তাতেই ঢাকা পড়েছে তার স্তনযুগল। নিম্নাঙ্গে টাইট কালো ট্রাউজার। গায়ে জুয়েলারি বলতে কিছুই নেই। শুধু চুল বাঁধা রয়েছে পরিপাটি করেজ যার রং লাল। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক নিয়ে এক্কেবারে ‘নগ্নিকা’ অবতারে ধরা দিলেন এই মডেল।

এই ভিডিও থেকে ফের কটাক্ষের শিকার হতে হল তাকে। নানা তির্যক মন্তব্যে ভরে উঠল কমেন্ট বক্স। অনেকেই অনেক মন্তব্য করলেন রেগে গিয়ে। কেউ লিখলেন, ‘এটা দেখে আমি তো শুধু ডিসলাইক অপশন খুঁজছি’; অন্যজন লিখলেন, ‘ভিডিওটি দেখার পর আমার চপ্পলটা খুঁজছি শুধু’; আরেকজন আবার লিখেছেন, ‘ওইটুকু পরার কি দরকার ছিল’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা