whatsapp channel

Urfi Javed: লাজ লজ্জার বালাই নেই, ফোন দিয়ে পোশাক বানিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক নিয়ে বারবার তৈরি হয়েছে বিতর্ক। এমনকি প্রাণনাশের হুমকিও পেয়েছেন তিনি। কিন্তু তবু পিছিয়ে আসা উরফির ধাতে নেই। তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed)-এর পোশাক নিয়ে বারবার তৈরি হয়েছে বিতর্ক। এমনকি প্রাণনাশের হুমকিও পেয়েছেন তিনি। কিন্তু তবু পিছিয়ে আসা উরফির ধাতে নেই। তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। এটাই তাঁর কাজ বলে জানিয়েছেন উরফি। একসময় অভিনেত্রী হিসাবে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিনি আত্মপ্রকাশ করলেও উরফি বর্তমানে বলিউডের ফ্যাশন সেনসেশন। তাঁর পোশাকের মেটিরিয়ালের তালিকা থেকে বাদ যায়নি সাইকেলের চেন, পিজ্জা, ব্যাগ। এবার ফোন দিয়ে পোশাক বানালেন উরফি।

Advertisements

বর্তমানে প্রায় প্রতিটি বাড়িতে ল্যান্ডলাইন প্রায় অচল। কারণ সকলের মুঠোয় মোবাইল। ফলে বাতিল ফোন দিয়েই উরফি বানিয়ে ফেললেন তাঁর পোশাক। লাল রঙের দুটি গ্লিটারিং ফোন দিয়ে উরফি আবৃত করেছেন স্তন। ইলাস্টিকের ব্যান্ডের মাধ্যমে দুটি ফোন আটকে রেখেছেন তিনি। নিম্নাংশে ফোনের লাল-কালো কেবল দিয়ে তৈরি করেছেন শর্ট স্কার্ট। ভিতরে পরেছেন কালো রঙের অন্তর্বাস। বরাবরের মতোই টপের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ। দুই কানে পরেছেন কালো রঙের কেবল দিয়ে তৈরি ইয়ারিং। উজ্জ্বল মেকআপ করেছেন উরফি। গোলাপি আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন গ্লসি পিঙ্ক লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, এক স্বপ্নের নারী থেকে আরেক স্বপ্নের নারীতে পরিণত হয়েছেন তিনি।

Advertisements

ক্যাপশনের সাথে উরফি জুড়েছেন লাল রঙের হার্ট, কালো রঙের টেলিফোন, চুম্বন ও লাল ঠোঁটের ইমোজি। প্রকৃতপক্ষে, উরফির এই ভিডিওটি ছিল আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) অভিনীত নতুন ফিল্ম ‘ড্রিমগার্ল 2’-এর প্রোমোশন। একতা কাপুর (Ekta Kapoor)-এর প্রযোজনায় তৈরি এই ফিল্মটি আয়ুষ্মান অভিনীত ফিল্ম ‘ড্রিমগার্ল’-এর সিকোয়েল।

Advertisements

উচ্ছ্বসিত উরফি ভিডিওতে বললেন, তাঁর বেস্ট ফ্রেন্ড পুজা আবারও ফিরছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ড্রিমগার্ল’-এর টাইটেল সং। আগামী 25 শে অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ড্রিমগার্ল 2’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

whatsapp logo
Advertisements